Logo
Logo
×

বলিউড

অক্ষয় ও হৃতিকের সঙ্গে এক অ্যাপার্টমেন্টে শ্রদ্ধা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০৫:৫৪ এএম

অক্ষয় ও হৃতিকের সঙ্গে এক অ্যাপার্টমেন্টে শ্রদ্ধা

সুসময় কাটাচ্ছেন শ্রদ্ধা কাপুর। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ছবি ‘স্ত্রী ২’। ছবি মুক্তির পর থেকে প্রশংসিত হচ্ছে শ্রদ্ধার অভিনয়। বক্স অফিসেও আলোড়ন ফেলেছে এই ছবি। ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যার নিরিখে তিনি ছাড়িয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াকেও। এই সবের মধ্যেই শ্রদ্ধার জীবনে হয়েছে আরও এক নতুন সংযোজন।

ঠিকানা বদল হতে চলেছে শ্রদ্ধার। এ বার তিনি অক্ষয় কুমারের প্রতিবেশী। মুম্বাইয়ের জুহুতে সমুদ্রমুখী বিলাসবহুল একটি বাড়ি হতে চলেছে শ্রদ্ধার নতুন বাসস্থান। এটি আসলে হৃতিক রোশনের বাড়ি। এই বাড়িটিই ভাড়া নিতে চলেছেন অভিনেত্রী। এই একই বহুতলেই পরিবার নিয়ে থাকেন অক্ষয় কুমার।

প্রথমে শোনা গিয়েছিল, হৃতিকের এই বাড়িতে সস্ত্রীক থাকতে চলেছেন বরুণ ধওয়ান। কোলে সন্তান আসার পরেই জানা গিয়েছিল, নতুন বাসস্থানের খোঁজে রয়েছেন বরুণ ধওয়ান ও তার স্ত্রী নাতাশা দালাল। কিন্তু শেষ পর্যন্ত সেই বিলাসবহুল বাড়িতে জায়গা করে নিচ্ছেন শ্রদ্ধা। এই একই বহুতলে থাকেন সাজিদ নাদিয়াদওয়ালা ও অন্যান্য কয়েক জন বলি তারকা।

‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পরে ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যা মুহূর্তে বেড়েছে শ্রদ্ধার। ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যার নিরিখে তৃতীয় স্থানে ছিলেন শ্রদ্ধা। প্রথম স্থানে ক্রিকেট তারকা বিরাট কোহলি, দ্বিতীয় স্থানে প্রিয়াংকা চোপড়া ছিলেন। বিরাট ও প্রিয়াংকার অনুসরণকারীর সংখ্যা যথাক্রমে ২৭১ মিলিয়ন এবং ৯১.৮ মিলিয়ন। ‘স্ত্রী ২’মুক্তি পাওয়ার পরে শ্রদ্ধার অনুসরণকারী সংখ্যা বেড়ে দাঁড়ায় ৯১.৪ মিলিয়নে। এ ক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনেক দিন আগেই ছাপিয়ে গিয়েছিলেন শ্রদ্ধা। এ বার প্রিয়াংকাকেও ছাপিয়ে গেলেন তিনি। বর্তমানে শ্রদ্ধার ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যা ৯২.৪ মিলিয়ন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম