Logo
Logo
×

বলিউড

বক্স অফিসে নতুন মাইলফলক অর্জন করল ‘স্ত্রী-২’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১২:২৮ পিএম

বক্স অফিসে নতুন মাইলফলক অর্জন করল ‘স্ত্রী-২’

গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে স্ত্রী-২ ছবিটি। প্রথম দিনেই বাণিজ্যিকভাবে সাফল্য পেয়েছে এ ছবিটি। শুধু তাই নয়, বলিউডের সেরা পাঁচে জায়গা পেয়েছে স্ত্রী-২। আর এ ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। 

ছবির নির্মাতা আশা করেছিলেন, প্রথম সপ্তাহেই স্ত্রী-২ ভালো ব্যবসা করবে। সেখানে মুক্তির দিনই একাধিক ছবিকে পেছনে ফেলে অনেকটা এগিয়ে গেছে এ সিনেমা । বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও অভিনেতা রাজকুমার রাও অভিনীত স্ত্রী-২ ছবিটি মুক্তির প্রথম দিনেই ভারতীয় মুদ্রায় ৬০ কোটি রুপি আয় করেছে।

এর আগে ২০১৮ সালে এই হরর-কমেডির সিক্যুয়াল মুক্তি পেয়েছিল। সেখানে শ্রদ্ধা ও রাজকুমার রাও ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল অপারশক্তি আয়ুষ্মান খুরানা, পঙ্কজ ত্রিপাঠী ও অভিষেক বন্দোপাধ্যায়কে। স্ত্রী-২-তেও তারা রয়েছেন। সূত্র: স্যাকনিল্ক

স্যাকনিল্ক সূত্র আরও বলছে, শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের ছবি ‘পাঠান’কেও পেছনে ফেলে দিয়েছে ‘স্ত্রী- ২’। ‘পাঠান’ প্রথম দিনে সব ভাষা মিলিয়ে ভারতীয় মুদ্রায় ৫৫ কোটি রুপি আয় করেছিল। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শাহরুখ-দীপিকার অন-স্ক্রিন রসায়ন সবার নজর কেড়েছিল। এ ছবিতে খলনায়কের ভূমিকায় ছিলেন জন আব্রাহাম। শুধু শাহরুখ নয়, তিনিও এই ছবির হাত ধরেই নতুন করে কামব্যাক করেছিলেন।

এ ছাড়া হৃতিক রোশন ও টাইগার শ্রফের ‘ওয়ার’ ছবিটি প্রথম দিনেই সব ভাষা মিলিয়ে ৫৩.৩৫ কোটি রুপি আয় করেছিল। এবং আমির খান ও অমিতাভ বচ্চনের ছবি ‘থাগস অফ হিন্দুস্তান’ প্রথম দিনে ৫০.৭৫ কোটি টাকা আয় করেছিল। ফলে এ দুটি ছবিকেও পেছনে ফেলেছে স্ত্রী-২।

তবে শাহরুখ খানের ছবি ‘জওয়ান’ প্রথম দিন ভারতীয় মুদ্রায় ৭৫ কোটি রুপি সংগ্রহ করেছিল। হিন্দি ভাষায় ৬৫ কোটি এবং তামিল ও তেলেগু থেকে ৫ কোটি করে। এই ছবিতে দক্ষিণী সুপারস্টার শাহরুখের বিপরীতে ছিলেন দিপীকা পাড়ুকোন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম