Logo
Logo
×

বলিউড

প্রেমে পড়লেন সামান্থা, প্রেমিকের নাম কী?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১০:৪৯ এএম

প্রেমে পড়লেন সামান্থা, প্রেমিকের নাম কী?

বলিউড অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য দীর্ঘ চার বছর সংসার করার পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। আর তাদের এ বিচ্ছেদের মূল কারণ ছিল— সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন। 

অবশ্য পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করে বলেছিলেন— সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেন, জীবন একটাই। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে, নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এবার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ— একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি তাকে।

বহু আলোচনা-সামালোচনার মাঝে অবশেষে গত ৮ আগস্ট (বৃহস্পতিবার) বাগদান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বাগদানের ছবি নিজের সামাজিকমাধ্যমে শেয়ার করেন নাগার বাবা নাগার্জুন আক্কিনেনি।

সাবেক স্বামীর বাগদান সারতেই প্রেমে পড়লেন সামান্থা রুথ প্রভু। তিনি নাকি নতুন করে প্রেম খুঁজে পেয়েছেন। বলিউড ইন্ডাস্ট্রির অন্দরেই মনের মানুষ খুঁজে পান এ অভিনেত্রী। এবার নতুন অধ্যায় শুরু করছেন তিনিও। যদিও এই খবর চাউর হতেই অবশ্য ইঙ্গিতপূর্ণ একটি ছবি পোস্ট করেন সামান্থা। গাড়িতে তোলা নিজস্বীতে দেখা যাচ্ছে, মধ্যমা আঙুল মাথায় ঠেকিয়ে ইঙ্গিত দিচ্ছেন তিনি। 

অভিনেত্রীর টিশার্টে লেখা— ‘শান্তিতে ও নীরবে।’নেটিজেনদের অনেকেরই ধারণা— অভিনেত্রী হয়তো তাকে নিয়ে ঘনীভূত হওয়া গুঞ্জন সম্পর্কে সবাইকে চুপ করিয়ে দিলেন।

‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের পরিচালক রাজ নিদিমরুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। শোনা যায়, ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজে অভিনয় করার সময় থেকেই নাকি দূরত্ব বাড়ে সামান্থা ও নাগার সম্পর্কে। কারণ সেই একই সময়ে শোভিতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে নাগার। অবশেষে ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়।

অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের পর অবসাদে ভুগছিলেন নাগা। সামান্থার সাবেক শ্বশুর নাগার্জুন আক্কিনেনি জানান, প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তার ছেলে অবসাদগ্রস্ত হয়ে পড়েন। তবে দ্বিতীয়বার মনের মানুষ খুঁজে পেয়ে নাকি নাগা চৈতন্য খুব খুশি।

এদিকে শোভিতার সঙ্গে বাগদানের আগেই সামান্থাকে নিয়ে যে ঘটনা ঘটালেন নাগা চৈতন্য, তাতে ভক্ত-অনুরাগীরা অবাক। বৈবাহিক জীবনে নাগা চৈতন্য ও সামান্থার একসঙ্গে একাধিক ছবি ছিল। কখনো বাড়িতে, কখনো বা বেড়াতে, আবার কখনো অন্দরমহলের বেশ কিছু ছবি ছিল নাগা চৈতন্য ও সামান্থার। শোভিতার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরুর ঠিক আগেই সামান্থার সঙ্গে সেই ছবিগুলো সামাজিকমাধ্যম থেকে মুছে ফেলেন এ অভিনেতা। তবে ‘মজিলি’ ছবির পোস্টার ও সেটের কিছু ছবি এখনো রয়ে গেছে। সামান্থার সঙ্গে এ ছবিতে জুটি বেঁধেছিলেন নাগা চৈতন্য।

অন্যদিকে শোভিতার সঙ্গে প্রেম নিয়ে সরাসরি কখনো মুখ খোলেননি অভিনেতা নাগার্জুনপুত্র। সংবাদমাধ্যমকে শুধু তিনি বলেছিলেন, পর্দায় যে ধরনের চরিত্রে আমাকে দেখা যায়, তাতে মনে হয়— আমি মানুষ হিসেবে অত্যন্ত শক্ত ও দৃঢ়চেতা, উচ্চাকাঙ্ক্ষী। তবে বাস্তবে আমি অল্পেই খুশি। আমার কাছে ভালোবাসা মানে ভক্তি। আসলে ভালোবাসলে আমার মনে হয়, তার মধ্যেই হারিয়ে যাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম