Logo
Logo
×

বলিউড

হাজি আলি দরগা সংস্কারে এগিয়ে এলেন অক্ষয় কুমার

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০১:০০ পিএম

হাজি আলি দরগা সংস্কারে এগিয়ে এলেন অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার মুম্বাইয়ের হাজি আলি দরগার সংস্কারের জন্য অর্থ প্রদান করেছেন। এর আগেও তিনি এই সমাজকল্যাণমূলক কাজে নিজেকে সম্পৃক্ত করেন। এবার হাজি আলি দরগার একটি অংশের মেরামতের জন্য সাহায্য করলেন এ ‘খিলাড়িখ্যাত অভিনেতা’।

অবশ্য এই প্রথম নয়, সম্প্রতি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিকের কথা জানা গেলে অক্ষয় তার পারিশ্রমিক নিতে রাজি হননি। 

বৃহস্পতিবার হাজি আলি দরগা দর্শন করেন অভিনেতা অক্ষয় কুমার। দর্শনের সেই ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তার পরই দরগার তরফে সামাজিকমাধ্যমে জানিয়ে দেওয়া হয়— অক্ষয় দরগা মেরামতের জন্য ১ কোটি ২১ লাখ টাকা দান করেছেন। দরগার তরফে এক্স-এ (সাবেক টুইটার) লেখা হয়েছে— সুপারস্টার অক্ষয় কুমার হাজি আলি দরগার একটি অংশের সংস্কারের দায়িত্ব নিয়েছেন।’ পাশাপাশি ইনস্টাগ্রামেও একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে— অক্ষয় কুমার দরগা ঘুরে দেখছেন। আর কর্তব্যরত কর্মীদের সঙ্গে কথা বলেন, এবং ছবিও তোলেন।

অক্ষয়ের ভিডিও ছড়িয়ে পড়তেই তার ভক্ত-অনুরাগীরা প্রশংসা করেছেন। কারও মতে, অক্ষয় সব সময়েই পেশার বাইরে ভালো কাজ করার চেষ্টা করেন। আবার কারও কথায়, আপনি প্রকৃত অর্থেই দরদি। আপনাকে নিয়ে আমরা গর্বিত।

উল্লেখ্য, অক্ষয় কুমার অভিনীত ‘খেল খেল মে’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। এ ছবিটি আগামী ১৫ আগস্ট স্বাধীনতা দিবসে মুক্তির অপেক্ষায় রয়েছে। আর এ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন বনি কাপুর, ফরদিন খান প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম