Logo
Logo
×

বলিউড

শোভিতার সঙ্গে বাগদানের আগেই সামান্থাকে নিয়ে যা ঘটালেন নাগা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ১০:২০ এএম

শোভিতার সঙ্গে বাগদানের আগেই সামান্থাকে নিয়ে যা ঘটালেন নাগা

বলিউড অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য দীর্ঘ চার বছর সংসার করার পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। আর তাদের এ বিচ্ছেদের মূল কারণ ছিল— সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন।  অবশ্য পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করে বলেছিলেন— সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেন, জীবন একটাই। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এবার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ— একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।

এদিকে শোভিতার সঙ্গে বাগদানের আগেই সামান্থাকে নিয়ে যে ঘটনা ঘটালেন নাগা চৈতন্য, তাতে ভক্ত-অনুরাগীরা অবাক। বৈবাহিক জীবনে নাগা চৈতন্য ও সামান্থার একসঙ্গে একাধিক ছবি ছিল। কখনো বাড়িতে, কখনো বা বেড়াতে, আবার কখনো অন্দরমহলের বেশ কিছু ছবি ছিল নাগা চৈতন্য ও সামান্থার। শোভিতার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরুর ঠিক আগেই সামান্থার সঙ্গে সেই ছবিগুলো সামাজিকমাধ্যম থেকে মুছে ফেলেন এ অভিনেতা। তবে ‘মজিলি’ ছবির পোস্টার ও সেটের কিছু ছবি এখনো রয়ে গেছে। সামান্থার সঙ্গে এ ছবিতে জুটি বেঁধেছিলেন নাগা চৈতন্য।

অন্যদিকে শোভিতার সঙ্গে প্রেম নিয়ে সরাসরি কখনো মুখ খোলেননি অভিনেতা নাগার্জুনপুত্র। সংবাদমাধ্যমকে শুধু তিনি বলেছিলেন, পর্দায় যে ধরনের চরিত্রে আমাকে দেখা যায়, তাতে মনে হয়— আমি মানুষ হিসেবে অত্যন্ত শক্ত ও দৃঢ়চেতা, উচ্চাকাঙ্ক্ষী। তবে বাস্তবে আমি অল্পেই খুশি। আমার কাছে ভালোবাসা মানে ভক্তি। আসলে ভালোবাসলে আমার মনে হয়, তার মধ্যেই হারিয়ে যাই।

বিনোদন জগেতে বহু আলোচনা-সামালোচনার মাঝে অবশেষে গতকাল বৃহস্পতিবার বাগদান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বাগদানের ছবি নিজের সামাজিকমাধ্যমে শেয়ার করে নিয়েছেন নাগার বাবা নাগার্জুন। সে ছবির ক্যাপশনে তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন জগতের অনেকেই। তবে এসবের মধ্যেই নেটিজেনদের চোখ এড়ায়নি একটি বিষয়। সেটি হচ্ছে— শোভিতার সঙ্গে বাগদান সারার আগে প্রথম স্ত্রী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ছবি সামাজিকমাধ্যম থেকে মুছে ফেলেন নাগা চৈতন্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম