Logo
Logo
×

বলিউড

বচ্চন পরিবারে চিড়, আরাধ্যার সঙ্গে কথা বলবেন অমিতাভ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৪, ১০:০২ পিএম

বচ্চন পরিবারে চিড়, আরাধ্যার সঙ্গে কথা বলবেন অমিতাভ

বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, বচ্চন পরিবারে চিড় ধরেছে। বৈবাহিক কলহ সম্পর্কিত একটি পোস্টে অভিষেক বচ্চন লাইক করায় সেই জল্পনা ঘনীভূত হয়েছে। ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বাকি বচ্চন পরিবারের দূরত্ব বেড়েছে, এমনটাই জল্পনা। আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গোটা বচ্চন পরিবার একসঙ্গে এলেও মেয়ে আরাধ্যাকে নিয়ে ঢোকেন ঐশ্বরিয়া। তা-ও বেশ কিছু ক্ষণ পরে। তার পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে যখন জোর চর্চা, সেই সময়ে আবার নাতনি আরাধ্যার সঙ্গে কথা বলতে চাইছেন দাদা অমিতাভ বচ্চন।

কদিন আগেই শোনা যাচ্ছিল পুত্রবধূ ঐশ্বরিয়াকে নাকি সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ নিজে! এক কথায়, বচ্চনবাড়ির অন্দরে নাকি ছেলে-বৌমাকে নিয়ে ঘটনার ঘনঘটা। যদিও পারিবারিক আশান্তি নিয়ে মাথা ঘামাতে নারাজ অমিতাভ। বরং নিজের সদ্য মুক্তি পাওয়া ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ প্রসঙ্গেই তাদের সঙ্গে দেখা করতে চান অমিতাভ।

সম্প্রতি মুক্তি পেয়েছে নাগ অশ্বিন পরিচালিত এই ছবি। ফ্যান্টাসি ঘরানার এই ছবিতে দক্ষিণের সঙ্গে মেলবন্ধন ঘটেছে বলিউডের।  ভারতে এ ধরনের ছবি এর আগে দেখা যায়নি বলে দাবি করেছেন সিনেপ্রেমীদের অধিকাংশ। প্রভাস, কমল হাসনের মতো দক্ষিণী তারকা, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানির মতো বলি অভিনেত্রী এবং বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় রয়েছেন এই ছবিতে। তবে সবাইকে ছাপিয়ে গিয়েছেন বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন। বয়স যে কোনো বাধা মানে না, তা আশির গণ্ডি পার করা ‘বিগ বি’ চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন।

‘কল্কি ২৮৯৮ এডি’-ই প্রথম নয়, এর আগেও বহু ফ্যান্টাসি ঘরানার ছবিতে অভিনয় করেছেন ‘বিগ বি’। কিন্তু কোনো ছবিই বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করতে পারেনি। তবে কি ‘কল্কি ২৮৯৮ এডি’ সেই খরা কাটিয়েছে? ছবিতে অশ্বত্থামার চরিত্রে তার অভিনয় প্রশংসিত হয়েছে সর্বত্র। কিন্তু অমিতাভের উদ্বেগ অন্য জায়গায়। কল্পবিজ্ঞান ঘরানার এই ছবি কি যুবসমাজের মনে ধরছে? সেটাই যাচাই করতে কথা বলতে চান ছেলে অভিষেক ও আরাধ্যার সঙ্গে। অমিতাভ বলেন, ‘এ ধরনের ছবি যুব সমাজ পছন্দ করছে কি না সেটা দেখে নেওয়া খুব দরকার। ছবিটা দেখে কী বুঝল, কতটা মন কাড়ল এই ছবি, এ সব নিয়ে খুব শিগগিরই অভিষেক ও আরাধ্যার সঙ্গে বসব।’
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম