Logo
Logo
×

বলিউড

নাতাশার মুখে ঈশ্বরের নাম হাতে বাইবেল, কী হলো তার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০২:৫২ পিএম

নাতাশার মুখে ঈশ্বরের নাম হাতে বাইবেল, কী হলো তার

বিশ্বজয়ের সুপার হিরো হার্দিক পান্ডিয়া। তাকে নিয়ে মাতামাতির অন্ত নেই। কিন্তু তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ একেবারে যেন অন্য ছন্দে রয়েছেন। হার্দিককে নিয়ে যেখানে এত আলোচনা, নাতাশা কিন্তু নিরুত্তাপ। নিজেকে নিয়েই মত্ত। সোশ্যাল মিডিয়ায় হার্দিকের জন্য না আছে নাতাশার কোনো শুভেচ্ছা বার্তা, না আছে টিম ইন্ডিয়াকে উইশ করে কোনো বার্তা।

আর তাতেই ফের প্রশ্ন উঠছে, তবে কি সত্যিই হার্দিক-নাতাশার বিয়েটা ভাঙছে! তারা আলাদা থাকছেন?

এদিকে বিচ্ছেদে জল্পনার মধ্যেই বুধবার ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট করেছেন নাতাশা।  যেখানে তাকে নিজের গাড়িতে যেতে যেতে বলতে শোনা যায়, তিনি ‘নির্দিষ্ট কিছু পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন’, যেটা কাউকে ‘নিরুৎসাহিত, হতাশ, দুঃখী এবং হারিয়ে যাওয়ার’ অনুভূতি দেয়।

নাতাশাকে সেই ভিডিওতে বলতে শোনা যায়, ‘আমি এমন কিছু পড়ার জন্য অত্যন্ত আগ্রহী হয়ে পড়েছিলাম যা আজ আমার সত্যিই শোনা দরকার ছিল। এই কারণেই আমি আমার বাইবেলটি গাড়িতে আমার সঙ্গেই নিয়ে এসেছি। কারণ আমি এটা পড়তে চেয়েছিলাম তোমাদের সবাইকে শোনাতে চেয়েছিলাম। যেখানে বলা হয়েছে, ‘ঈশ্বর তোমাদের আগে আগেই যাচ্ছেন, তিনি তোমার সঙ্গেই আছেন। তিনি কখনো তোমাদের ত্যাগ করবেন না। তাই ভয় পেয়ো না, হতাশ হয়ো না’।

নাতাশার কথায়, ‘আমরা যখনই এমন কিছু পরিস্থিতির মধ্য দিয়ে যাই তখন আমরা হতাশ, ভেঙে পড়া এবং প্রায়শই নিজেকে হারিয়ে ফেলি। নিশ্চয়ই ঈশ্বর তোমাদের সঙ্গে আছেন। আপনি এখন যা করছেন তাতে তিনি অবাক হননি, কারণ তার ইতিমধ্যে নির্দিষ্ট কোনো পরিকল্পনা রয়েছে। তিনি কখনো তোমাকে ত্যাগ করবেন না বা ত্যাগ করবেন না।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম