Logo
Logo
×

বলিউড

ফিলিস্তিনির পক্ষে পোস্ট করেই সঙ্গে সঙ্গে ডিলিট করলেন মাধুরী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২৪, ০৪:৩৩ পিএম

ফিলিস্তিনির পক্ষে পোস্ট করেই সঙ্গে সঙ্গে ডিলিট করলেন মাধুরী

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ‘অল আইজ অন রাফা’ প্রচার চলছে। ইসরাইল রোববার রাফার একটি ক্যাম্পে বিমান হামলা চালিয়ে বহু গাজাবাসীকে হত্যা করেছে। তারপরই এ ক্যাম্পেইন শুরু হয়। সাধারণ মানুষ থেকে তারকারা সবাই এ প্রচারে যোগ দিয়েছেন। 

হ্যাঁ, একাধিক বলিউড তারকারাও এ বিষয়ে পোস্ট করেছেন। বাদ যাননি মাধুরী দীক্ষিতও। কিন্তু সেই ‘অল আইজ অন রাফা’ পোস্ট শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই তিনি সেটা ডিলিট করে দেন। ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেটা ডিলিট করতেই রোষের মুখে পড়লেন অভিনেত্রী। নেটনাগরিকরা কটাক্ষ করছেন তাকে। খবর হিন্দুস্তান টাইমসের। 

মাধুরী ইনস্টাগ্রাম স্টোরিতে ‘অল আইজ অন রাফা’ পোস্ট শেয়ারের পর ডিলিট করে দেওয়ায় বিষয়টা অনেকেরই চোখে পড়েছে। তারপরই তিনি নেটনাগরিকদের রোষের মুখে পড়েন। এদিন অভিনেত্রী গোলাপি লেহেঙ্গা পরে একটি রিল শেয়ার করেছিলেন। 

সেখানে এক ব্যক্তি লেখেন, ‘পোস্টের পর ডিলিট করে দেওয়াটা আরও দুর্ভাগ্যজনক! খুবই হতাশ হলাম।’ কেউ আবার লেখেন, ‘কটাক্ষের মুখে পড়ে পোস্ট ডিলিট করলেন নাকি?' তৃতীয় ব্যক্তি লেখেন, ‘মাধুরী তার প্রোপাগান্ডা স্টোরি ডিলিট করতে বাধ্য হলেন।’

মাধুরী ছাড়াও বলিউডের একাধিক তারকারা এ বিষয়ে পোস্ট করেছেন। তারা হলেন- প্রিয়াংকা চোপড়া, সোনম কাপুর, সামান্থা রুথ প্রভু, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, দিয়া মির্জা, দুলকার সালমান, কঙ্কনা সেন শর্মা, ইলিয়ানা ডিক্রুজ, নোরা ফতেহি প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম