Logo
Logo
×

বলিউড

বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার, কে সেই নায়ক 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২৪, ১১:৫৪ এএম

বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার, কে সেই নায়ক 

বেশ কিছু দিন আগেই শোনা গিয়েছিল যে নতুন একটি প্রজেক্টের জন্য রজনীকান্তের সঙ্গে হাত মেলাতে চলেছেন সাজিদ নাদিয়াওয়ালা। আর তারপর থেকেই বেশ একটা হইহই পড়ে গিয়েছিল। এবার জানা গেল তারা দুজনের আসলে হাত মিলিয়েছেন রজনীকান্তের বায়োপিক আনার জন্য। খবর হিন্দুস্তান টাইমসের।

বলিউড হাঙ্গামার তরফে একটি রিপোর্টে সম্প্রতি জানানো হয়েছে সাজিদ নাদিয়াওয়ালা একটি বড়সড় চুক্তি সই করেছেন রজনীকান্তের সঙ্গে, তাও যে সে ছবির জন্য নয়। একেবারে অভিনেতার বায়োপিকের জন্য। সূত্রের তরফে জানানো হয়েছে প্রযোজক যে কেবল অভিনেতার অভিনয়ের ফ্যান সেটাই নয়, তিনি ব্যক্তি হিসেবেও ভীষণই পছন্দ করেন রজনীকান্তকে।

সাজিদ নাদিয়াওয়ালার মতে, একজন বাস কন্ডাক্টর থেকে ভারতীয় ছবির সুপারস্টার হয়ে ওঠা মোটেই মুখের কথা নয়। আর এ গল্প বিশ্বের সবার জানা উচিত। সাজিদ নিজেই ছবির স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন বলেই জানানো হয়েছে রিপোর্টে। এবং তিনি আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন যাতে অভিনেতার এই বর্ণময় জীবনকে দুর্দান্তভাবে পর্দায় তুলে ধরা যায়।

জানা গেছে, বিগত কয়েক মাস ধরেই নাকি সাজিদ রজনীকান্ত এবং তার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন, যাতে গল্প বা তথ্য বা স্ক্রিপ্টে এতটুকু ফাঁক না থাকে। সাজিদ নাদিয়াওয়ালা নিজেও সম্প্রতি রজনীকান্তের সঙ্গে একটি ছবি শেয়ার করে তাদের যৌথ উদ্যোগের বিষয়ে আভাস দিয়েছিলেন। লিখেছিলেন, ‘লেজেন্ডারি রজনীকান্ত স্যারের সঙ্গে কাজ করতে পারা সত্যিই গর্বের ব্যাপার। আমরা দারুণ উচ্ছ্বসিত একটা দুর্দান্ত সফর শুরু করার জন্য।’

জানা গেছে, রজনীকান্তের বায়োপিকের শুটিং ২০২৫ সাল থেকে শুরু হবে। এখন কাস্টিং ফাইনাল হওয়ার অপেক্ষা।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম