Logo
Logo
×

বলিউড

কী কারণে মেজাজ হারালেন অভিনেত্রী?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৪, ১১:৪২ পিএম

কী কারণে মেজাজ হারালেন অভিনেত্রী?

মায়ানগরীতে ছবিশিকারিদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয় কখনো কখনো। পেশাগত কারণে অধিকাংশ সময়ে তারকারা বিষয়টিকে সুন্দর ভাবে নিয়ন্ত্রণ করেন। আবার কখনো কখনো ধৈর্যচ্যুতি ঘটলে তখন তাল কাটে। ঠিক যেমনটা হল শ্বেতা তিওয়ারির সঙ্গে। ফটোশিকারিদের ওপর মেজাজ হারালেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের বাড়ি থেকে বেরোচ্ছিলেন শ্বেতা। লোহার দরজা খুলতেই দেখেন, বাড়ির বাইরে ভিড় করে রয়েছেন ছবিশিকারিরা। দেখামাত্রই প্রশ্ন করতে শুরু করেন অভিনেত্রী। জিজ্ঞেস করেন, ‘কে আপনারা? কোথা থেকে এসেছেন?’ অভিনেত্রীকে পোজ দিতে অনুরোধ করতেই আরও বিরক্ত বোধ করেন কোনো পোজ না দিয়েই খানিক রেগেই দরজা বন্ধ করে ভেতরে ঢুকে যান শ্বেতা।

শ্বেতার ব্যক্তিগত জীবন বরাবর বর্ণময়, বিতর্কিত। বিয়ে, প্রেম, সংসার, সন্তান নিয়ে তার ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। ব্যক্তিগত জীবনের টানাপড়েন কখনো তার অভিনয়কে প্রভাবিত করতে পারেননি। কিন্তু বার বার ঝড়ঝাপটার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবু দমে যাননি তিনি। দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার তার। মেয়ে পলকের অবশ্য গত বছরই বড় পর্দায় অভিষেক হয়েছে। এ বার মা শ্বেতার বড় পর্দায় অভিষেক হতে চলেছে। একটা লম্বা সময় টেলিভিশনে কাজ করেছেন তিনি। এ বার রোহিত শেট্টির ‘সিঙ্ঘম আগেইন’ ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে শ্বেতাকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম