Logo
Logo
×

বলিউড

কঙ্গনার ছবিতে কাজ করা গায়িকার রহস্যজনক মৃত্যু

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:০৭ পিএম

কঙ্গনার ছবিতে কাজ করা গায়িকার রহস্যজনক মৃত্যু

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মল্লিকা রাজপুত। তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের সুলতানপুরের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, এই সংগীতশিল্পী ও অভিনেত্রী আত্মহত্যা করেছেন। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা তার মৃত্যুতে শোকাহত; হতবাকও হয়েছেন অনেকে। তার মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। 

মল্লিকার মা জানান, মল্লিকা সংগীতশিল্পী হলেও পাশাপাশি একজন ইউটিউবারও ছিলেন। মুম্বাইতেই থাকতেন। চার-পাঁচ বছর আগে প্রদীপ শিন্দে জনার্দনকে বিয়ে করে সংসার শুরু করেন। 

মল্লিকার মৃত্যুতে দাম্পত্য কলহের কথা বলছেন কেউ কেউ। সোমবার রাতে নিজ পরিবারের সঙ্গেই তর্কবিতর্ক হয়েছিল মল্লিকার। সমস্যাটি এতটাই জটিল হয়েছিল যে, সমাধানের জন্য পুলিশ আসে কিন্তু এরপরই কিনা আত্মহত্যা করলেন গায়িকা?

পুলিশ পারিবারিক বিষয়েও তদন্ত করছে; ফরেনসিক তদন্তের পর কক্ষটি সিলগালা করে দিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরই সঠিক করে বলা যাবে কী হয়েছিল বা কিভাবে মৃত্যু হয়েছে এই গায়িকার।

মল্লিকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও কাজ করেছেন। কণ্ঠ দিয়ে অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার মিউজিক অ্যালবাম ‘ইয়ারা তুঝে...’ ব্যাপক জনপ্রিয় ছিল। এছাড়া অনেক ওয়েব সিরিজ, ধারাবাহিক ও অ্যালবামেও কাজ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম