Logo
Logo
×

বলিউড

সমস্যা খাওয়াতে, আমি গোগ্রাসে খাই: মিঠুন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:১৮ পিএম

সমস্যা খাওয়াতে, আমি গোগ্রাসে খাই: মিঠুন

উপমহাদেশের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার সকালেই গুরুতর অসুস্থ হয়ে পড়ায় অভিনেতাকে কলকাতার বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অভিনেতা ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। রাজনীতি থেকে বিনোদন জগতের নানা তারকা তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন।

সরাসরি তাকে ফোন করে তার শরীর কেমন আছে সেই খোঁজ নেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার দ্রুত সুস্থতা কামনা করেন প্রধানমন্ত্রী।

সোমবার দুপুরে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। হাসপাতাল থেকে বেরিয়ে মিঠুন জানান, তিনি একেবারেই সুস্থ রয়েছেন। এখন কোনো সমস্যা নেই। তবে সমস্যার কারণও উল্লেখ করেছেন তিনি। একই সঙ্গে জানিয়েছেন, আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে পুরোদস্তুর প্রচার করবেন। এটাও জানান, মানুষের উত্থানের সময় এসেছে। খবর আনন্দবাজার অনলাইনের।

মিঠুন বলেন, ‘কোনো সমস্যা নেই। সমস্যা খাওয়াতে। আমি গোগ্রাসে খাই।’ এরপর ডায়াবেটিস রোগীদেরও পরামর্শ দিয়েছেন তিনি। তার কথায়, ‘যাদের ডায়াবেটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন।’ নিজের সমস্যার কথা তুলে ধরে তিনি বলেন, ‘আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম।’তবে এখন তিনি পুরোপুরি সুস্থ, সে কথাও জানিয়েছেন।

মিঠুন হাসপাতালে থাকাকালীন ফোন করেছিলেন প্রধানমন্ত্রী মোদি। তার খবর নেন তিনি। সেই প্রসঙ্গে বিজেপি সংসদ সদস্য মিঠুন বলেন, ‘দারুণ শ্রদ্ধা করি প্রধানমন্ত্রীকে।’ 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম