Logo
Logo
×

বলিউড

ঐশ্বরিয়াকে খোঁচা দিলেন শ্বেতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:০৭ এএম

ঐশ্বরিয়াকে খোঁচা দিলেন শ্বেতা

কিছুতেই যেন আর কমছে না বচ্চন পরিবারের ভাঙনের জল্পনা। অভিষেক বচ্চনের জন্মদিনে ঐশ্বরিয়ার লম্বা পোস্ট দেখে যখন অনেকেই মনে মনে বিশ্বাস করতে শুরু করেছিলেন যে, সব ঠিক আছে, তখনই বোমা ফাটালেন শ্বেতা বচ্চন। ইনস্টাগ্রাম স্টোরিতে একটা অদ্ভুত স্টোরি দিলেন তিনি। যা কপালে ভাঁজ ফেলতে বাধ্য। নেটিজেনদের অনেকেরই ধারণা, এই পোস্টের নিশানায় আসলে আছে তার ভাইয়ের বউ-ই।

শ্বেতা বচ্চনের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা রয়েছে, ‘নিজের জায়গা পাওয়ার জন্য কিংবা কোনওকিছু টিকিয়ে রাখার জন্য নারী নেকড়েরা বহু দূর যেতে পারে। হয়তো আমাদের এই নেকড়দের থেকে কিছু শেখা উচিত। এমনও হতে পারে আমাদের মধ্যে এমন কিছু মানুষ আছেন, যারা তা শিখেও ফেলেছেন।’

আপাতত শ্বেতার এ ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট ঘুরছে সোশ্যাল মিডিয়াতে। ঐশ্বরিয়া  অনুরাগীদের দাবি, অমিতাভ বচ্চনের মেয়ের নিশানায় সাবেক বিশ্বসুন্দরী। এর আগেও শ্বেতা আর ঐশ্বরিয়া ভিতরকার দ্বন্দ্ব এসেছে প্রকাশ্যে। করণ জোহরের কফি উইথ করণ-এ এসেও ভাইয়ের বউয়ের নিন্দে করেছিলেন। করণ যখন জিজ্ঞাসা করেন ঐশ্বরিয়া কোনো স্বভাব তার একেবারে পছন্দ নয়, তখন জবাব এসেছিল, ফোন বা ম্যাসেজের উত্তর না দেওয়া। যদিও সঙ্গে গুণ হিসেবে অভিনেত্রীকে ‘স্ট্রং মহিলা ও চমৎকার মা’ বলে বর্ণনা করেন।

মাসখানেক আগেই বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানায়, শ্বেতা শ্বশুরবাড়ি ছেড়ে পাকাপাকিভাবে মা-বাবার সঙ্গে থাকতে আসার পর থেকেই সমস্যা বেড়েছে বচ্চন পরিবারে। দীর্ঘদিন জলসার বাংলোতে নিজের মতোই থাকতেন। একেবারে আলাদা সকলের থেকে। তারপর মায়ের কাছে চলে যান। এমনকী, আরাধ্যাও নাকি এখন থাকে দিদার বাড়িতেই।

শ্বেতা-পুত্র অগস্ত্য নন্দা পা রেখেছেন বলিউডে সম্প্রতি। তাকে দেখা গিয়েছে নেটফ্লিক্স ইন্ডিয়ার দ্য আর্চিস-এ। আর এই প্রিমিয়ারে উপস্থিত ছিলেন আরাধা ও ঐশ্বরিয়া দুজনেই। এমনকী, ননদের ছেলের সঙ্গে বেশ মস্করাও করতে দেখা যায়। এমনকী, আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানেও দাদু অমিতাভের সঙ্গে গিয়েছিলেন অগস্ত্য। 

৫ ফেব্রুয়ারি স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ঐশ্বরিয়া। ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘অনেক শুভেচ্ছা জন্মদিনের। তোমার জন্মদিনে আনন্দ, খুশি, ধৈর্য্য ও শান্তির কামনা করছি। ঈশ্বর তোমার মঙ্গল করুন। এভাবেই উজ্জ্বল থেক।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম