Logo
Logo
×

বলিউড

রেখাকে বিয়ে করতে পারেননি বলেই সালমান আজও হয়ত অবিবাহিত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ১১:১৫ পিএম

রেখাকে বিয়ে করতে পারেননি বলেই সালমান আজও হয়ত অবিবাহিত

সালমান খানের ভক্তদের মনে আজও একটাই প্রশ্ন বর্তমান- তিনি কেন বিয়ের পিঁড়িতে বসলেন না। নানা সময় নানা সম্পর্কের জেরে বারবার ফিরে এসেছে নানা প্রসঙ্গ।

যার মধ্যে অন্যতম নাম হলো ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউড টাউনে কান পাতলে শোনা যায় ঐশ্বরিয়ার জন্য নাকি মরতেও রাজি ছিলেন ভাইজান। তবে কি তার জন্যই বিয়ে করলেন না সালমান!

না, তেমনটা নয়। কারণ কয়েক দিনের মধ্যেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে শুরু হয়ে যায় জল্পনা; কিন্তু সেই সম্পর্কের জল খুব বেশিদিন গড়ায় না। কারণ একটাই। ক্যাটের জীবনে একাধিক প্রেম।

তবে কেউ তো একজন ছিলেন যাকে সত্যিই বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান, তিনি কে! উত্তর হলো রেখা। হ্যাঁ ঠিক শুনেছেন। রেখাকেই বিয়ে করতে চেয়েছিলেন ভাইজান।

এক সাক্ষাৎকারে তিনি মজা করে জানিয়েছিলেন, রেখাকে বিয়ে করতে পারেননি বলেই তিনি আজও হয়ত অবিবাহিত।

রেখার প্রতি ভালোলাগা ভালোবাসা জন্মানো তারকার অভাব নেই। সেই তালিকাতে ছিলেন খোদ সালমানও। তবে রেখার মন-প্রাণজুড়ে কেবল একজনেরই রাজত্ব চলে এসেছে, আর তিনি হলেন খোদ অমিতাভ বচ্চন।

রেখাকে মন দেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। হাজার হাজার ভক্তের মনে তার রাজত্ব। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে আজও তিনি বলিউডের হার্টথ্রোব।

সেই রেখার সঙ্গেই নাম জড়িয়েছে বহু অভিনেতার। সালমান খানও একবার সাক্ষাৎকারে তাই মন খুলে জানিয়ে দিয়েছিলেন তার ভালো লাগাও।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম