Logo
Logo
×

বলিউড

ইরা-নুপুরের রিসেপশনে বলিউডের তিন খানসহ ছিলেন যারা 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৭:০৫ পিএম

ইরা-নুপুরের রিসেপশনে বলিউডের তিন খানসহ ছিলেন যারা 

মুম্বাইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে শনিবার বসেছিল চাঁদের হাট। আমিরকন্যা ইরা খান ও নুপুর শিখরের বিয়ের রিসেপশনে হাজির হয়েছিল প্রায় গোটা ইন্ডাস্ট্রি। বলিউডের প্রথমসারির তারকা থেকে ক্রিকেট তারকা কেউই বাদ পড়েননি। হাজির হয়েছিলেন শাহরুখ খান, সালমান খান, ক্যাটরিনা কাইফের মতো একাধিক তারকা। 

বহু তারকার সমাবেশে নিজেদের বিয়ের রিসেপশনের আয়োজন করেন ইরা ও নুপুর। বলিউডের একাধিক তারকা থাকলেও রিসেপশন পার্টিতে অসুস্থতার জন্য আসতে পারেননি আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও। 

শাহরুখ এসেছিলেন স্ত্রী গৌরী খানের সঙ্গে। এক ফ্রেমে দেখা যায় পাশাপাশি দাঁড়িয়ে আমির খান, গৌরী খান, নুপুর শিখরের মা ও শাহরুখ খান। এদিন ‘আন্দাজ আপনা আপনা’ সহ-অভিনেতার মেয়ের বিয়েতে হাজির হন সালমান খানও। কালো স্যুটে নজর কাড়েন তিনি। বিয়েবাড়িতে উপস্থিত হয়েছিলেন নীতা আম্বানি ও মুকেশ আম্বানি। 

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত উপস্থিত ছিলেন ইরার বিয়েতে। উপস্থিত ছিলেন ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকার, শিখর ধাওয়ান প্রমুখ। এসেছিলেন নিমরত কৌর, রেখা, হেমা মালিনী, এষা দেওল, শ্বেতা তিওয়ারি, পলক তিওয়ারি, শেহনাজ গিল, রাধিকা মদন, কার্তিক আরিয়ান, হিমেশ রেশমিয়া প্রমুখ।

ইরা খান ও নুপুর শিখর খাতা-কলমে বিয়ে করেন ৩ জানুয়ারি। বুধবার উদয়পুরের তাজ আরাবল্লীতে অনুষ্ঠান করে বিয়ে করেন তারা। শনিবার ছিল রিসেপশন পার্টি। 

এদিনের অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার অতিথি আমন্ত্রিত ছিলেন। লাল লেহেঙ্গায় সেজেছিলেন ইরা, শেরওয়ানি পরেছিলেন নুপুর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম