Logo
Logo
×

বলিউড

রহমান কি সুস্মিতার সাবেক না বর্তমান?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:১৩ পিএম

রহমান কি সুস্মিতার সাবেক না বর্তমান?

অতীতে বহু প্রেম করেছেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।  কাউকেই বিয়ে করেননি। তিনি সিঙ্গেল মাদার। মিস ইউনিভার্স হওয়ার পরই দুই কন্যাকে দত্তক নেন।  তাদের নিয়েই সুস্মিতার দুনিয়া।  সুস্মিতার জীবনে পুরুষরা এসেছেন এবং গিয়েছেন। কারো সামনে কখনো মাথা নত করেননি তিনি।  বর্তমানে কাশ্মিরী ছেলে রহমান শলের প্রেমে মজেছেন সুস্মিতা- গুঞ্জন রয়েছে।  রহমানের সঙ্গে তার সম্পর্কের রসায়ন বারবারই নজর কেড়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটা আদুরে পোস্ট... আর তাইই যেন ফের উসকে দিল জল্পনা। বৃহস্পতিবার রহমানের জন্মদিন ছিল। আর তাকে শুভেচ্ছাবার্তা জানিয়ে সুস্মিতা যে পোস্ট করলেন, তাতে নেটিজেনদের মনে প্রশ্ন জাগল, রহমানের সঙ্গে সুস্মিতার সম্পর্ক সাকেব নাকি বর্তমান?

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, গত বছর হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন সুস্মিতা।  চিকিৎসার পরে নতুন করে নিজের জীবন ফিরে পেয়েছেন তিনি।  সেই সঙ্গে তার জীবনে ফিরে এসেছে তার পুরোনো প্রেমও। তিনি রহমান শল। ২০১৮ সাল থেকে সুস্মিতার মনের মানুষ তিনি। মাঝে বছর দুয়েকের জন্য দুজনের মধ্যে মনোমালিন্য হলেও একে অপরের কাছ থেকে দূরে সরে যাননি সুস্মিতা বা রহমান কেউই। তার প্রতিফলনও দেখা গেছে তাদের সম্পর্কে। বিচ্ছেদ ঘোষণার দু’বছরের মাথায় ফের এক ফ্রেমে ধরা দিয়েছেন সুস্মিতা ও রহমান। 

গত বছর কোনো এক উৎসবের সময় একে অপরের হাতে হাত রেখেই জনসমক্ষে এসেছিলেন তারা। তবে কি স্রেফ বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্কে ফিরেছেন তারা? চলতি বছরে রহমানের জন্মদিনে সেই প্রশ্নের উত্তর দিয়েই দিলেন পর্দার ‘আরিয়া’।


রহমানের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় তার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা। সেই ছবিতে রহমানকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। তার ও রহমানের পরনে কালো রঙের পোশাক। একে অপরের সঙ্গে মানানসই করেই যে সেই পোশাক পরেছেন তারা, তা বুঝতে অসুবিধা হয় না। 

ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘শুভ জন্মদিন বাবু! তুমি যাতে আনন্দে থাকো, তার জন্য সব সময় প্রার্থনা করি। অনেক ভালোবাসা, অনেক শুভকামনা!’ শুধু তাই-ই নয়, রহমানের উদ্দেশে চুম্বনও ছুড়ে দেন সুস্মিতা। 

২০২১ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় একটি পোস্টের মাধ্যমে প্রেমের সম্পর্কে ইতি টানেন সুস্মিতা। তবে তারপরও সুস্মিতার সঙ্গ ছাড়েননি রহমান। পারিবারিক অনুষ্ঠান থেকে হাসপাতাল— সর্বত্র সুস্মিতার ছায়াসঙ্গী হয়ে থেকেছেন রহমান। 

গত মার্চ মাসে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে তার। সুস্মিতাকে নিয়ে হাসপাতালে যাওয়া থেকে ফ্যাশন শোয়ে তার সঙ্গ দেওয়া— সব জায়গায় হাজির ছিলেন রহমান। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও একাধিক বার একসঙ্গে দেখা গেছে তাদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম