Logo
Logo
×

বলিউড

মডেল খুন, পুরো ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ০২:৩৮ এএম

মডেল খুন, পুরো ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে

২৭ বছর বয়সি ভারতীয় মডেল দিব্যা পাহুজা হোটেলে খুন হয়েছেন।  অভিযোগ, পাঞ্জাবি এই মডেলকে খুন করেন হোটেল মালিক অভিজিৎ সিংহ। শুধু খুন নয় দিব্যার দেহ পাচারের জন্য এক সহযোগীকে প্রায় ১০ লাখ টাকা দেন ওই হোটেল মালিক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

মঙ্গলবার পাঞ্জাবের গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেলের ১১ নম্বর ঘরের দিকে যেতে দেখা যায় হোটেল মালিক অভিজিৎকে। তার সঙ্গে ছিলেন এক পুরুষ এবং এক নারী।  তার পর খুন করা হয় দিব্যাকে। খুন করে তার দেহ টেনেহিঁচড়ে হোটেল থেকে বার করে তোলা হয় বিএমডব্লিউ গাড়িতে। পুরো ঘটনাটাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। 

অভিযোগ, দিব্যাকে খুন করে তার লাশ গুম করার জন্য সহযোগীকে প্রায় ১০ লাখ টাকাও দেন অভিজিৎ। এর পর ঘটনার তদন্তে নামে পুলিশ। পাঞ্জাবের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

কুখ্যাত গ্যাংস্টার সন্দীপ গাডোলির সঙ্গে সম্পর্কে ছিলেন দিব্যা। ২০১৬ সালে মুম্বাইয়ে এনকাউন্টারে মৃত্যু হয় সন্দীপের। তার পরই দিব্যার মা পুলিশের কাছে অভিযোগ জানান সন্দীপের ভাই-বোন ও এই অভিজিৎ সিংহের নামে। তার মেয়েকে নাকি খুন করার চেষ্টা করছেন তারা। সেই সময় থেকে নাকি দিব্যার ওপর রাগ অভিজিতের। ঘটনার পর বেশ কয়েক বছর কেটে গিয়েছে। সন্দীপের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন এই মডেল। গত বছরই মুম্বাই আদালত থেকে জামিন পান দিব্যা। তার বছর ঘুরতে না ঘুরতেই মৃত্যু হল দিব্যার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম