Logo
Logo
×

বলিউড

শাহরুখের সঙ্গে কাজ করতে ২০ বছর অপেক্ষা করেন হিরানি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৬ পিএম

শাহরুখের সঙ্গে কাজ করতে ২০ বছর অপেক্ষা করেন হিরানি

দীর্ঘ বিরতির পর বলিউড বাদশা শাহরুখ খান এ বছরটি তার আপন মহিমায় রাঙিয়েছেন। এ বছর ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’ মুক্তি পায়। ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দার পাশাপাশি বক্স অফিসও মাতিয়েছেন এই তারকা। বৃহস্পতিবার ডাঙ্কি মুক্তি পায়। 

‘ডাঙ্কি’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করেছেন শাহরুখ ও নির্মাতা রাজকুমার হিরানি। তবে সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, শাহরুখের জন্য ২০ বছর অপেক্ষা করতে হয়েছে তাকে।

হিরানি বলেন, ‘আমার মনে আছে, তখন আমি একটি ফিল্ম স্কুলে পড়াশোনা করতাম। যেকোনো চলচ্চিত্র নির্মাতার জন্য প্রথম চলচ্চিত্র নির্মাণের বিষয়টি বড় ধরনের সংগ্রামের ব্যাপার। আমরা কি কোনো প্রযোজক পাব? সঠিক অভিনেতা কি মিলবে? এসব ভাবনা থাকত। আমাদের একটা কমন রুম ছিল, যেখানে সব ছাত্ররা একসঙ্গে টেলিভিশন দেখত।’

তিনি বলেন, ‘আমি ‘সার্কাস’ নামক একটি সিরিয়াল দেখেছিলাম। সেখানে ক্যামেরা অ্যাঙ্গেলসহ একটি দৃশ্য আমার স্পষ্টভাবে মনে আছে- যেখানে একজন অভিনেতা অভিনয় করেছিলেন। আমি জানতাম না তিনি কে; কিন্তু আমি তার অভিনয় পছন্দ করতাম। আমি নিজেকে বলেছিলাম যে, আমি ফিল্ম স্কুল থেকে পাশ করার পরে তার সঙ্গে যোগাযোগ করব এবং তার সঙ্গে একটি ফিল্ম করব। ফিল্ম ইনস্টিটিউট থেকে স্নাতক হতে আমার দুই বছর লেগেছিল এবং ততক্ষণে শাহরুখ খান একজন বিশাল তারকা। সুতরাং তার সঙ্গে এক সিনেমায় কাজ করতে আমার ২০ বছর অপেক্ষা করতে হয়েছে।

শুটিং সেটে শাহরুখ কেমন? এ সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘তিনি একজন আশ্চর্যজনক অভিনেতা এবং বড় মনের মানুষ।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম