Logo
Logo
×

বলিউড

১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতির, ফাঁস হলো কারণ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০৪:৫৬ পিএম

১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতির, ফাঁস হলো কারণ

রাজনীতিবিদ রাঘব চাড্ডাকে মাস দুয়েক আগে বিয়ে করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও দিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে জিমে গিয়ে ওজন ঝরানোর জন্য কঠোর পরিশ্রম করছেন তিনি। সাধারণত বিয়ের পরে নারীদের বেশ কিছু কারণে ওজন বেড়ে যায়। তবে কি বিয়ের পরে বাড়তি ওজন ঝরাতে জিমে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাচ্ছেন অভিনেত্রী? খবর আনন্দবাজার অনলাইনের।

ইমতিয়াজ আলি পরিচালিত ছবি ‘চমকিলা’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। এ ছবির জন্যই এ বছর ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন পরিণীতি।

পোস্টে এই নায়িকা লিখেছেন- ‘আমি এ বছর প্রায় ছয় মাস ধরে রহমান স্যারের স্টুডিওতে গিয়ে গান গেয়েছি আর ১৫ কেজি ওজন বৃদ্ধির জন্য বাড়ি গিয়ে যতটা পেরেছি খাবার খেয়েছি। সবটাই করেছি ‘চমকিলার’ জন্য। গান গাওয়া আর খাবার খাওয়া, এটাই ছিল আমার রোজনামচা। এখন ছবির কাজ শেষ। রুটিনটা পুরো বদলে গিয়েছে। বারবার স্টুডিওতে কাটানো মুহূর্তগুলো মনে পড়ছে। এখন বেশির ভাগ সময়টা আমি জিমে কাটাচ্ছি আবার নিজেকে পুরোনো চেহারায় ফিরিয়ে নিয়ে যেতে। অমরজোতের (পঞ্জাবি গায়ক অমর সিংহ চামকিলার স্ত্রী) চরিত্রটি মোটেই সহজ ছিল না আমার কাছে। পথটা কঠিন হলেও ইমতিয়াজ স্যারের জন্য সব করতে পারি। এখনো অনেকটা ওজন কমাতে হবে, চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

‘চামকিলা’ ছবিটি পঞ্জাবি গায়ক অমর সিংহ চামকিলার জীবনের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। মাত্র ২৭ বছর বয়সে খুন হয়েছিলেন তিনি। তাকে এখনো পাঞ্জাবের সেরা ‘স্টেজ পারফরমার’ বলে মনে করা হয়। ছবির মূল চরিত্রে অভিনয় করবেন দিলজিৎ দোসাঞ্জ। নায়িকার চরিত্রে দেখা যাবে পরিণীতিকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম