Logo
Logo
×

বলিউড

রাশমিকার মতো একই ধরনের ঘটনার শিকার ক্যাটরিনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ০৭:৫৭ পিএম

রাশমিকার মতো একই ধরনের ঘটনার শিকার ক্যাটরিনা

দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার বিকৃত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এবার একই ধরনের ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

টাইগার ৩-এর ট্রিজারের একটি দৃশ্যে স্নানপোশাকে দেখা যায় তাকে। তার স্নানপোশাকের ছবিকে চিত্তাকর্ষক করে (আপত্তিকর) তুলতে ক্যাটের চেহারাতেও একাধিক পরিবর্তন আনা হয়েছে। খবর আনন্দবাজারের।

টাইগার ৩-এর ট্রিজারে দেখা গেছে শরীরে তোয়ালে জড়িয়ে অন্য এক অভিনেত্রীর সঙ্গে লড়াই করছেন ক্যাটরিনা। আসল ছবিতে তোয়ালে দিয়ে ঢাকা নায়িকার শরীর; কিন্তু সামাজিক যোগযোগের মাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ডিপফেক ছবিতে প্রায় অনাবৃত ক্যাটরিনা।

আগুনের মতো ছড়িয়ে পড়ে সেই ছবি। তবে ওই ছবি যে আদতে কৃত্রিম মেধা তথা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের (এআই) ফসল, তা স্পষ্ট।

রাশমিকার ডিপফেক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার পরে আইনি ব্যবস্থার দাবি জানান অমিতাভ বচ্চন ও নায়িকার অনুরাগীরা। 

রাশমিকার ভাইরাল হওয়ার ভিডিওতে দেখা গিয়েছিল, একটি কালো পোশাক পরে লিফ্ট থেকে বেরিয়ে আসছেন অভিনেত্রী। তার পরনের সেই পোশাক বেশ কুরুচিকর। পোশাকের ডিপ নেকলাইনের কারণে স্পষ্ট রাশমিকার বক্ষবিভাজিকা।

রাশমিকা লেখেন- ‘আমার মুখ বসানো যে ডিপফেক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায়, তা নিয়ে কথা বলতে গিয়েও আমার খারাপ লাগছে। এ ঘটনা আমার কাছে যতটা যন্ত্রণার, ততটাই ভয়েরও।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম