Logo
Logo
×

বলিউড

জ্যাকলিনকে বিপদমুক্ত রাখতে সুকেশের ৯ দিনের উপবাস শুরু

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ১০:৫১ পিএম

জ্যাকলিনকে বিপদমুক্ত রাখতে সুকেশের ৯ দিনের উপবাস শুরু

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের কথিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। এক সময় তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন তিনি।

২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে সুকেশের বিরুদ্ধে। এ মামলার কারণে তিহার জেলে বন্দি তিনি।

সুকেশের বিরুদ্ধে ধোঁকাবাজিরও অভিযোগ আনা হয়েছিল। এ মামলার সঙ্গে অভিনেত্রী নোরা ফাতেহি, জ্যাকলিনসহ আরও কিছু নায়িকার নাম উঠে এসেছিল। তাদের একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)।

তবে জেল থেকেই বিভিন্ন সময় জ্যাকলিনের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন সুকেশ। এবার জ্যাকলিনের জন্য উপবাস করছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে- সুকেশের লেখা একটি চিঠি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। চিঠিতে সুকেশ বলেছেন- জ্যাকলিনের জন্য তিনি নবরাত্রি উপবাস রাখছেন। চিঠিতে সুকেশ লিখেছেন- ‘বেবি, প্রথমত “দোহা শো”-তে তোমাকে সুপার হট আর দারুণ সুন্দর লাগছিল। বেবি, তোমার চেয়ে সুন্দর আর কেউ নেই আমার বম্মা। তোমার মঙ্গলের জন্য আর আমাদের আশপাশের নেতিবাচক শক্তিকে দূর করার জন্য আমি আমার জীবনে এই প্রথম নবরাত্রির ব্রত রাখতে চলেছি।’

সুকেশ আরও লিখেছেন- নবরাত্রির ৯ দিন বৈষ্ণোদেবী আর মহাকালেশ্বর মন্দিরে তাদের দুজনের জন্য বিশেষ পূজার আয়োজন করা হবে।

তিনি বলেন- বেবি, আমার ওপর ভরসা রাখ। এত দিন যারা আমাদের নিয়ে উপহাস করেছে, ঠাট্টাতামাশা করেছে, একদিন আমরা তাদের সবার ওপর হাসব। সত্য একদিন প্রকাশ পাবে। আমাদের ওপর যেসব অভিযোগ আনা হয়েছে, তা মিথ্যা প্রমাণিত হবে। আর আমাদের জয় হবে বেবি। সবাই পুরোপুরি হারবে।

তিনি আরও লিখেছেন- আমি তোমার ওপর একটা আঁচড়ও আসতে দেব না বেবি। এই বিশ্বে এমন কোনো খাঁচা নেই, যেখানে তোমার ভালোবাসা থেকে আমাকে রুখবে। আমি তোমাকে আগলে রাখব, রক্ষা করব, আর তোমার পাশে থাকব বেবি। আমি জানি যে তুমি আমায় কতটা ভালোবাসো। আর পাশাপাশি তুমি এটা জানো যে আমি তোমার কারণেই বেঁচে আছি।

সুকেশ বলেন, আমি তোমার জন্য হত্যা করতে পারি, আবার নিজেকে আমি শেষ করে দিতে পারি। বেবি, তুমি আমার জীবন। আমি তোমার কাছে আসতে, বুকে টেনে নেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না। আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি। তুমি আমার বেবি, আমার বাঘিনী, আমার শক্তি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম