Logo
Logo
×

বলিউড

রাঘবকে ছাড়াই মালদ্বীপে পরিণীতি!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ০৫:১৩ পিএম

রাঘবকে ছাড়াই মালদ্বীপে পরিণীতি!

আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া৷ গত ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে জমকালো বিয়ের আসর বসেছিল তাদের৷

বিয়ে-রিসেপশনের পর্ব মিটিয়ে মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন পরিণীতি ও রাঘব, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা৷ রাজকীয় বিয়ের পর হানিমুন ডেস্টিনেশন জানতে চাইছেন সবাই।

মধুচন্দ্রিমায় গ্রিস বা মালদ্বীপে যেতে পারেন এই নবদম্পতি৷ তবে এখনই নাকি হানিমুনের কোনো পরিকল্পনা নেই তাদের। এর মধ্যে রাঘবকে ছাড়াই পরিণীতি মালদ্বীপ গিয়েছেন। সেখানকার কিছু ছবিও পোস্ট করেছেন তিনি। খবর ইটাইমসের।

খবরে বলা হয়েছে, বিয়ের পর মালদ্বীপে প্রথম বেড়াতে গেলেন পরিণীতি। সাধারণত এ ভ্রমণে স্বামী সঙ্গে থাকেন। তবে এক্ষেত্রে ব্যতিক্রমী পরিণীতি। এই অভিনেত্রী তার বান্ধবী এবং জা ও ননদদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন। মালদ্বীপে পুলে দাঁড়িয়ে থাকার ছবি দিয়েছেন তিনি। ছবিটি তার ননদ তুলে দিয়েছেন।

পরিণীতি-রাঘব বিয়ের আগেই ঘোষণা দিয়েছিলেন মধুচন্দ্রিমায় যাচ্ছেন না। ছবি মুক্তি ও কাজের ব্যস্ততা রয়েছে পরিণীতির। রাজনীতি নিয়ে ব্যস্ত থাকবেন রাঘব। তাই নিজের অবসরের মধ্যে স্বামীকে ছাড়াই বেড়াতে গেলেন পরিণীতি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম