Logo
Logo
×

বলিউড

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন রাঘব-পরিণীতি?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৬:০৪ পিএম

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন রাঘব-পরিণীতি?

ফাইল ছবি

আম আদমি পার্টি তথা আপ সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে রোববার সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তারা দুজনেই পাঞ্জাবি। তাই বিয়ের সব আচার-অনুষ্ঠান পাঞ্জাবি রীতি অনুযায়ী হয়েছে। তাদের বিয়ের থিম ‘পার্ল হোয়াইট’ রাখা হয়েছিল।

রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হয়েছে যুগলের। এর আগে শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান।

সোমবার সকালে সবাইকে চমকে দিয়ে নিজেদের বিশেষ দিনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ভাগ করে নেন নবদম্পতি। রাজধানীতে বাগদান ও রাজস্থানে বিয়ে সারার পর এবার প্রীতিভোজ ও মধুচন্দ্রিমার পালা। কী পরিকল্পনা রাঘব ও পরিণীতির?

জানা যায়, বিরাট-আনুশকা, দীপিকা-রণবীর, প্রিয়াংকা-নিকের মতো একাধিক শহরে রিসেপশন পার্টির আয়োজন রাখছেন রাঘব ও পরিণীতি। দিল্লিতে জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই সেখানে একটি রিসেপশন পার্টি থাকছেই।

তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে যাচ্ছে সেই আয়োজন। গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়্যান্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনুও নাকি চূড়ান্ত করে ফেলেছেন দুই পরিবারের সদস্যরা। দিল্লি ছাড়াও মুম্বাইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যেহেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিকভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে আর একটি প্রীতিভোজের আসর।

মধুচন্দ্রিমা নিয়ে এখনই মুখ খোলেননি তারা। শোনা যাচ্ছে, বিয়ের পালা শেষ হলে নিজের আসন্ন ছবির প্রচারে ফিরবেন অভিনেত্রী। সেই কারণেই নাকি এ মুহূর্তেই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না নবদম্পতির।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম