Logo
Logo
×

বলিউড

ফের কি এক হচ্ছেন টাইগার ও দিশা?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩, ০৭:৫৬ পিএম

ফের কি এক হচ্ছেন টাইগার ও দিশা?

ফাইল ছবি

বলিউডের অন্যতম প্রেমিক যুগল ছিলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। তাদের মধ্যে দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল। তবে কখনো তারা সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। অফিসিয়ালি ঘোষণা না করলেও তাদের প্রেমের গল্প সবারই জানা। নানা সাক্ষাতকারে সেই সম্পর্কের কথা সামনেও এসেছিল। গত বছরের শুরুতেই সম্পর্কের ইতি টেনেছেন তারা। সম্প্রতি আবার একে অপরের সান্নিধ্যে এসেছেন তারা।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে- এই দুই বলিউড তারকা বছরখানেক পরে ফের ‘কাছাকাছি’। সামাজিক যোগাযোগমাধ্যমে টাইগারকে প্রশংসায় ভাসালেন দিশা। 

সম্প্রতি মুক্তি পেয়েছে টাইগারের প্রথম গান ‘লাভ স্টোরি এগেইন’। আন্তর্জাতিক শিল্পী অ্যাডওয়ার্ড মায়ার সুরে এ গান গেয়েছেন টাইগার। 

সেই গানের মিউজিক ভিডিও থেকে টাইগারের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দিশা লেখেন- ‘এমন কিছু কি আছে, যেটা তুমি করতে পার না?’

চলতি মাসের প্রথমদিকে দিল্লিতে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সেখানে একে অপরের সঙ্গেই গোটা সময়টা কাটিয়েছিলেন তারা। এমনকি একই বিমানে করে মুম্বাই থেকে দিল্লি পাড়ি দিয়েছিলেন এক সময়ের চর্চিত যুগল। 

টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা চলাকালীন শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। 

বিশেষত, টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভালো সম্পর্ক অভিনেত্রীর। চর্চিত জুটির বিচ্ছেদের খবর পাওয়ার পরেও শোনা গিয়েছিল, আয়েশা ও কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি দিশা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম