Logo
Logo
×

বলিউড

যে কারণে ফারহানের ছবি থেকে সরলেন ক্যাটরিনা-প্রিয়াঙ্কা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ০৯:১৩ পিএম

যে কারণে ফারহানের ছবি থেকে সরলেন ক্যাটরিনা-প্রিয়াঙ্কা

ফাইল ছবি

ফারহান আখতার ২০২১ সালে ‘জি লে জারা’ ছবির ঘোষণা দিয়েছিলেন। বলিউডের তিন তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে নিয়ে এ ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন। সময় স্বল্পতার জন্য ‘জি লে জারা’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ। আপাতত তাদের জায়গায় আনুশকা শর্মা এবং কিয়ারা আদভানিকে নেওয়ার কথা ভাবছেন ফারহান।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে- তারিখ নিয়ে সমস্যা হওয়ায় ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্ল এই প্রজেক্ট থেকে সরার খবর প্রকাশ্যে আসতেই জানা গিয়েছে ক্যাটরিনা কাইফও নাকি এই ছবি ছেড়ে বেরিয়ে গিয়েছেন। তিনিও আর এ ছবির অংশ থাকছেন না।

তাই প্রিয়াঙ্কা এবং ক্যাটরিনার জায়গায় এই ছবিতে অনুশকা শর্মা এবং কিয়ারা আদভানিকে নেওয়ার কথা ভাবা হচ্ছে। 

প্রিয়াঙ্কার হাতে এখন হলিউডের একাধিক কাজ রয়েছে। সেই সব প্রজেক্ট নিয়েই তিনি চরম ব্যস্ত। তাই ২০২৩ সালে তিনি শুটিংয়ের জন্য কোনো সময় দিতে পারবেন না। তিনি ফারহানকে তাই ২০২৪ সালে এ ছবির শুটিং করার জন্য অনুরোধ করেন। ফারহান এ প্রস্তাবে রাজি হন। 

ফারহান এ প্রস্তাবে রাজি হলেও আলিয়ার সেক্ষেত্রে ডেট নিয়ে সমস্যা দেখা দেয়। আগামী বছর আলিয়ার হাতে দুটো বড় প্রজেক্ট আছে। একদিকে তিনি ২০২৪ সালে রামায়ণের শুটিং করবেন। অন্যদিকে ‘বাইজু বাওরার’। ফলে সেক্ষেত্রে তার দিন বের করা মুশকিল হয়ে যাবে। তাই এই নানা সমস্যার জন্য ফারহান ঠিক করেন তিনি ততদিন অপেক্ষা করবেন যতক্ষণ না তিনি সবাইকে একসঙ্গে পাচ্ছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম