Logo
Logo
×

বলিউড

দেখাশোনা করে বিয়ে করেছিলেন যেসব বলিউড তারকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ০৮:২৫ পিএম

দেখাশোনা করে বিয়ে করেছিলেন যেসব বলিউড তারকা

ফাইল ছবি

বলিউডের অনেক তারকাই আছেন যারা মনে করেন জীবন পাড়ি দিতে সঙ্গী বেছে নিতেই হবে এমন বাধ্যবাধকতা নেই।  কাটিয়ে দিয়েছেন বা দিচ্ছেন একাকী দীর্ঘ জীবন। অন্যদিকে চোখে পড়বে হাজারো প্রেমের সম্পর্ক। প্রেমের পর বিয়ে করে সুখে শান্তিতে আছেন অথবা বিচ্ছেদের পথে হাঁটছেন।  আবার অনেকেই আছেন যারা অ্যারেঞ্জ ম্যারেজ করেছেন।  সেই তালিকায় অনেকেই আছেন। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ১৯৯৯ সালে শ্রীরাম নেনের সঙ্গে দেখাশোনা করে বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত।  নেনে পেশায় একজন চিকিৎসক।

নিজের থেকে ১৪ বছরের ছোট মীরা কাপুরকে বিয়ে করতে প্রথমে একটু দোটানায় ভুগছিলেন শাহিদ কাপুর। দম্পতির এখন দুই সন্তান। ২০১৫ সালে দেখাশোনা করে বিয়ে হয় তাদের।

ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ব্রেকআপের পর ২০১০ সালে প্রিয়াঙ্কা আলভার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা বিবেক ওবেরয়। দম্পতির দুই সন্তান হয়েছে।

২০০৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন ঐশ্বরিয়া-ধনুষ। তাদের দুই সন্তান যাত্রা ও লিঙ্গা। ২০২২ সালের জানুয়ারিতে বিচ্ছেদ ঘোষণা করেন তারা। মেয়ের সংসার যাতে না ভাঙে তার জন্য বহু চেষ্টা করেছেন রজনীকান্ত। কাজের ব্যস্ততার কারণে পরিবারকে ধনুষ ঠিকমতো সময় দিতে না পারার জন্য এই বিচ্ছেদ শোনা যাচ্ছিল। 

রাজ কাপুর ও কৃষ্ণা রাজ কাপুরের ১৯৪৬ সালে বিয়ে হয়। তাদের পাঁচ সন্তান। রণধীর কাপুর, ঋষি কাপুর, রাজীব কাপুর, রীমা জৈন ও ঋতু নন্দা। দেখাশোনা করে বিয়ে হয়েছিল তাদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম