Logo
Logo
×

বলিউড

ক্যারিয়ারের শুরুর দিনের অজানা কথা ফাঁস করলেন আমিশা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২৩, ০৯:২৩ পিএম

ক্যারিয়ারের শুরুর দিনের অজানা কথা ফাঁস করলেন আমিশা

ফাইল ছবি

অভিনেত্রী আমিশা প্যাটেল ‘কহো না প্যায়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন। বলিপাড়ায় ঢুকেই রাতারাতি স্টার তকমা পেয়েছিলেন এই নবাগতা। 

পরে অনেক হিট ছবিতেও কাজ করেছেন আমিশা। দীর্ঘ বিরতির পর ফের রূপালী পর্দায় কামব্যাক করছেন ৪৭ বছরের এই অভিনেত্রী। গাদ্দার-২ এর মুক্তির আগে ক্যারিয়ারের শুরুর দিনের অজানা কথা ফাঁস করেন নায়িকা। আমিশা জানান, গায়ের রংয়ের কারণে লগান সিনেমা থেকে বাদ পড়েন তিনি। 

আমিশা বলিউড হাঙ্গামাকে বলেন, লগন ছবির জন্য আমাকে বাছা হয়েছিল। ভানু আথিয়া আমার জন্য পোশাক তৈরি করেছিলেন। আমিরের বাড়িতে আমরা ছবির চিত্রনাট্যানুসারে একাধিক দৃশ্যের রিহাসার্ল পর্যন্ত করেছিলাম। আমি ছিলাম আমিরের নায়িকা। ছবির জন্য সমস্ত ডেট আমি দিয়ে দিয়েছিলাম; কিন্তু ভাগ্যের পরিহাস! শেষ মুহূর্তে এই ছবি থেকে আমাকে বাদ দেন পরিচালক আশুতোষ গোয়ারিকর। 

অভিনেত্রী বলেন, ‘নিউজিল্যান্ডে ‘কহো না প্যায়ার হ্যায়ের’ শুটিং করছিলাম, তখন যতীনজি (নায়িকার ম্যানেজার) ফোন আসে, উনি বলেন- লগন ছবির ডেটগুলো বদ্রী (তেলেগু ছবি) এবং গাদ্দারের মধ্যে ভাগাভাগি করে দিচ্ছেন। আমি জানতে চেয়েছিলাম লগনের কী হলো? উনি বললেন, নির্মাতারা বলছেন গ্রামের মেয়ে হিসাবে তোমাকে মানাচ্ছে না। তোমার চোখ দেখেই মনে হয়, শহুরে, শিক্ষিত ও মার্জিত এক মেয়ে। ওদের কালো মেয়ে দরকার নায়িকার চরিত্রে। আমি বলেছিলাম, মেকআপের সাহায্যে গায়ের রং পালটাতে আপত্তি নেই, কিন্তু তারা সেটা চায়নি।

লগন সিনেমায় আমিশার জায়গায় নেওয়া হয় গ্রেসি সিংকে। গৌরীর চরিত্রে আমিরের পাশে দুর্দান্ত মানিয়েছিল তাকে। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে ‘গাদ্দার-২’। সানি-আমিশার রসায়ন আবারো পর্দায় দেখতে পাবেন ভক্তরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম