Logo
Logo
×

বলিউড

পুরোনো ভিডিও ভাইরাল, ফের আলোচনায় জয়া বচ্চন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০২৩, ০৯:৩১ পিএম

পুরোনো ভিডিও ভাইরাল, ফের আলোচনায় জয়া বচ্চন

ফাইল ছবি

সুপারস্টার অমিতাভ বচ্চনের স্ত্রী ও বলিউড অভিনেত্রী জয়া বচ্চন বদমেজাজি, রুক্ষ স্বভাবের বলে পরিচিত। মাঝে মধ্যে প্রকাশ্যেই রেগে যান তিনি। এবার জয়া কি রেগে গিয়ে ঐশ্বরিয়া রাইয়ের মায়ের হাত সরিয়ে দিয়েছিলেন? এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়েছে, জয়া বচ্চন পাপারাজ্জিদের সঙ্গে অহংকারী আচরণের কারণে অনেকবার ট্রলের শিকার হয়েছেন। সম্প্রতি একটি পুরোনো ভাইরাল ভিডিও হতে দেখা যায়। ২০১৪ সালে রজনীকান্ত এবং দীপিকা পাড়ুকোনের ছবি কোচাদাইয়ার স্ক্রিনিং বা প্রিমিয়ার জন্য মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বচ্চন পরিবারের অমিতাভ বচ্চন, অভিষেক, জয়া, ঐশ্বরিয়া এবং তার মা বৃন্দারাই উপস্থিত ছিলেন। সবাই সারি বেঁধে দাঁড়িয়ে সাংবাদিকদের জন্য পোজ দিচ্ছেন। জয়াকে হাত বাড়িয়ে নিজের পাশে ডাকছেন বৃন্দা। জয়া এসে তার হাত সরিয়ে দিয়ে পাশে দাঁড়ালেন। ভিডিওতে তার আচরণের জন্য তিনি ট্রলের শিকার হয়েছেন।

যাই হোক এখন কিছু রেডডিট ব্যবহারকারী দাবি করেছেন, জয়াকে রাগান্বিত দেখানোর জন্য ভিডিওটি এডিট করা হয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, আমি পুরো ভিডিওটি আবারো দেখলাম এবং জয়াকে এখানে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। আপনারা আবার ভিডিওটি দেখতে পারেন। জয়া তার হাত ধরে আছেন এবং সরিয়ে দেননি। আরেকজন মন্তব্য করেছেন, দয়া করে পুরো ভিডিওটি দেখুন।

তাহলে সত্যটা কী। সেটি হলো, ঐশ্বরিয়া ও অমিতাভের মাঝেও দাঁড়াননি জয়া। ঐশ্বরিয়ার মা যখন তাকে দাঁড়াতে বলেছিলেন তখন জয়া সম্মানের সঙ্গে তার হাতটি ধরেছিলেন। জয়া ঐশ্বরিয়ার মাকে বলেছিলেন, আপনি যেখানে দাঁড়িয়ে আছেন, সেখানে ঠিকভাবে আছেন। কথা বলা শেষে ঐশ্বরিয়ার মা হাত সরিয়ে নেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম