Logo
Logo
×

বলিউড

রানির অভিনয়ের প্রশংসায় শাহরুখপত্নী গৌরী 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ০৮:২২ পিএম

রানির অভিনয়ের প্রশংসায় শাহরুখপত্নী গৌরী 

রানি মুখার্জি ও শাহরুখপত্নী গৌরী খান। ফাইল ছবি

মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিটি কিছুদিন পরেই মুক্তি পাবে।  এক মায়ের লড়াইয়ের গল্প নিয়ে রানি মুখার্জি বড়পর্দায় ফিরেছেন।  ছবিতে সাহসী এবং দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। বাস্তবে মিসেস চ্যাটার্জি তার সন্তানদের জন্য যে সাহস দেখিয়েছিলেন সেটা এবার পর্দায় তুলে ধরেন রানি। 

শাহরুখপত্নী গৌরী খান রোববার ইনস্টাগ্রামে এই ছবির একটি পোস্টার পোস্ট করেন।  সেখানেই তিনি রানির ভূয়সী প্রশংসা করেন। 

গৌরী খান লিখেন, 'কী ব্যাপক অভিনয় করেছেন রানি। ও আবারও বুঝিয়ে দিল যে আমাদের সময়কার অন্যতম সেরা অভিনেত্রী সেই। এই ছবিটা কেউ মিস করবেন না।  ১৭ মার্চ ২০২৩ সালে তার লড়াইয়ের সাক্ষী থাকুন।'

অসীমা ছিব্বর মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে ছবিটির পরিচালনা করেছেন।  এটির প্রযোজনা করছে জি স্টুডিওজ এবং এম্মে এন্টারটেইনমেন্ট।  সত্য ঘটনার ওপর নির্ভর করে এই ছবিটি বানানো হয়েছে। 

গত ২৩ ফেব্রুয়ারি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ের’ ট্রেলার মুক্তি পায়।  সন্তানদের ঠিকমতো দেখাশোনা করতে পারছে না- এ অভিযোগে মায়ের কাছ থেকে ছেলেমেয়েদের বেবি কেয়ারে নেওয়া হয়। এরপরই একটি হৃদয়বিদারক গল্পের সৃষ্টি হয়, যা উঠে এসেছে এ সিনেমায়। সন্তান ফিরে পেতে ভারত ও নরওয়ের আদালতের দ্বারস্থ হন মা দেবিকা।

ছবিতে মূল চরিত্রে রয়েছেন রানি মুখার্জি ও অনির্বাণ ভট্টাচার্য। ছবির ট্রেলারে তাদের মাধ্যমে উঠে এসেছে সেই আবেগঘন ও হৃদয়বিদারক ঘটনা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম