Logo
Logo
×

রাজনীতি

তৃণমূল রাজনীতির ‘আইকন’ তারেক রহমান: স্বেচ্ছাসেবক দলের নাজমুল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ১০:৪৮ পিএম

তৃণমূল রাজনীতির ‘আইকন’ তারেক রহমান: স্বেচ্ছাসেবক দলের নাজমুল

বাংলাদেশি জাতীয়তাবাদ এবং তৃণমূল রাজনীতির ‘আইকন’ হলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ মন্তব্য করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান। তিনি বলেন, দেশনায়ক তারেক রহমান এখন দেশের জনগণের কাছে সবচেয়ে জনপ্রিয় নেতা। তিনি হিংসা- প্রতিশোধের রাজনীতি নয়, ভালোবাসা দিয়ে জনগণের মন জয়ের কথা বলেছেন। আমরা তার বার্তা জনগণের মাঝে পৌঁছে দিচ্ছি। ধানের শীষ প্রতীক এখন জনমানুষের প্রতীক। এ সময় নাজমুল হাসান জনসাধারণকে ধানের শীষের শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাজার এলাকায় বিভিন্ন গলিতে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। দেশব্যাপী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার অলিতেগলিতে স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের নেতৃত্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে গণসংযোগ ও ধানের শীষের শুভেচ্ছা বিনিময় করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক মামুন হাশমি দীপু, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নিজামুর রহমান নিজাম, সদস্য সচিব কামরুল আহসান, যুগ্ম আহ্বায়ক নুরুন্নবী বাদল, শামীম হোসেন, মাইনুল ইসলাম রুবেল, সদস্য আসাদুর রহমান রাজিব, মেহেদী হাসান মৃদুল, আবু ইমরান, জাহিদুল ইসলাম খান বাপ্পী, মাহমুদুল হাসান লিমন, সাকিব সিন শাওন, মাকিন আবেদিন প্রিম, বাবুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব কামরুল হাসান সোহাগ, বাকেরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহমুদ খান সুমন, যুগ্ম আহ্বায়ক মাইনুল আলম মাহিম, উজিরপুর পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিলন হাওলাদার, সদস্য সচিব জুম্মন শিকদার মোতালেব, যুগ্ম আহ্বায়ক বায়জিদ মিঠু, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা, মো. মাসুদ হাওলাদার, সাইফুল ইসলাম সোহেল, আলামিন তুষার কামরুল ইসলাম মোমেন, আলীমুন সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের শতাধিক নেতৃবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম