Logo
Logo
×

বিএনপি

ষড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই: আমির খসরু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০৩:৩৬ এএম

ষড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই: আমির খসরু

ষড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বিগত দিনে যে অপকর্ম হয়েছে তার বিচার মাত্র শুরু হয়েছে। সফলতার পরিপূর্ণ মুখ দেখবে।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খসরু বলেন, জনগণের এখন দাবি হলো শেখ হাসিনাকে ভারত থেকে বাংলাদেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা। 

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ন কবির ব্যাপারীর সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই শিকদার, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মতিউর রহমান, কুড়িগ্রাম জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক এমপি ওমর ফারুক উপস্থিত ছিলেন।

খায়রুল কবির খোকন বলেন, নজরুল ছিলেন একজন প্রতিবাদী চরিত্র। তার লেখনীর ধারে এ দেশের মানুষের রক্তে পিঞ্জর চলে। এই ফ্যাসিবাদী সরকারের পতনে সাধারণ জনগণ তথা ছাত্রসমাজ এত শক্তি কোথায় পেল, এত সাহস কোথায় পেল? রাস্তায় রাস্তায় লাশ পড়ে থাকতে দেখেছি। এমন অনেক লাশ আছে যাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। তারা কোনো লিস্টের মধ্যে নেই। জীবন দেওয়াটাই যেন তাদের সাহসিকতা ছিল এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম