Logo
Logo
×

বিএনপি

আ.লীগ একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে: আলাল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১০:০১ পিএম

আ.লীগ একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে: আলাল

আওয়ামী লীগই একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। 

তিনি বলেন, দেশের জনগণ চায় আওয়ামী লীগ সঠিক ইতিহাসের পথে ফিরে আসুক। তাহলে হয়তো মানুষের হৃদয়ে ঢুকতে পারবে। তারা (আওয়ামী লীগ) ইতিহাস বিকৃত করে সাময়িক বিভ্রান্তি ছড়াতে পারে কিন্তু এ ফলাফল ভালো হবে না। এই বিকৃতির জন্য তাদের একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। 

শুক্রবার বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদের সমালোচনা করে আলাল বলেন, পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, জিয়াউর রহমান (সাবেক প্রেসিডেন্ট) জীবদ্দশায় নিজেকে স্বাধীনতার ঘোষক বলেননি। এটি ছিল শহিদ জিয়ার বড় মনের পরিচয়। জীবদ্দশায় শেখ মুজিবুর রহমানও নিজেকে স্বাধীনতার ঘোষক দাবি করেননি। এ ধরনের অহেতুক কথা বলে হাস্যস্পদ হওয়ার কোনো যুক্তি নেই।

সংগঠনের সভাপতি মঞ্জুর রহমান ভূইয়ার সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন বিএনপির তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক জেড খান রিয়াজ উদ্দিন নসু, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক হাওলাদার, সাবেক ছাত্রদল নেতা এজমল হোসেন পাইলট, যুবদল নেতা জাহাঙ্গীর হাওলাদার প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম