Logo
Logo
×

বিএনপি

গ্রেফতার করে আন্দোলন দমানো যাবে না: ফারুক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ০৮:৩৩ পিএম

গ্রেফতার করে আন্দোলন দমানো যাবে না: ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করে আন্দোলন দমানো যাবে না। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন আমাদের দাবি। আমাদের এ দাবির সঙ্গে দেশের ৮৫ ভাগ মানুষ একমত। আমাদের আন্দোলন চলবেই। 

রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র ফোরাম আয়োজিত খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি এবং সারা দেশে বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার বন্ধের দাবিতে প্রতীকী অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

জয়নুল আবেদীন ফারুক বলেন, এদেশের মানুষ সরকারের কাছে অনেক ধোকা খেয়েছে আর ধোকা খেতে চায় না। তাই জনগণ আন্দোলনে শামিল হয়েছে। আমাদের লড়াই ভোটের অধিকারের, গণতন্ত্রের অধিকার প্রতিষ্ঠার। আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে, এর কোনো বিকল্প নেই। যতদিন পর্যন্ত এ সরকারের পতন না হবে ততদিন পর্যন্ত বুকের তাজা রক্ত ঢেলে আন্দোলন চালিয়ে যেতে হবে।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতুল্লাহ বলেন, দেশের প্রতিটি মানুষ খালেদা জিয়ার মুক্তি চায়। তিনি কোনো অন্যায় করেননি। তাকে জোর করে আটকে রাখা হয়েছে। গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাংগঠনিক সম্পাদক মিয়া মো. আনোয়ার, ঢাকা মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক কাজী রফিক, কৃষক দলের সহ-সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম, মৎস্যজীবী দলের সদস্য ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম