Logo
Logo
×

রাজনীতি

বাহার-মেয়র সূচনাকে ভারতে পার করেছিলেন এই সুমন

Icon

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৫:০৭ পিএম

বাহার-মেয়র সূচনাকে ভারতে পার করেছিলেন এই সুমন

কুমিল্লার সাবেক প্রভাবশালী সংসদ সদস্য বাহাউদ্দিন বাহার এবং তার মেয়ে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনাকে ভারতে পার করে দেওয়ার অভিযোগে ব্রাহ্মণপাড়া উপজেলা শশীদল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ সুমন মিয়াকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

সাবেক এমপি বাহার ও তার মেয়ে সূচনাকে কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের নবিয়াবাদ সীমান্ত দিয়ে অবৈধভাবে পার করে দেন সুমন মিয়া। সীমান্ত দিয়ে ভারতে পাচারের পর সুমন মেম্বারের মোবাইল ফোনের ভিডিও কলের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বিভিন্ন গণমাধ্যমে সেই ছবি প্রকাশের পর দেশে ও ভারতে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

কুমিল্লা পুলিশের গোয়েন্দা শাখার ওসি সাজ্জাদ করিম খান জানান, কুমিল্লার একটি টিম কুমিল্লা জেলার সব থানায় বিশেষ অভিযান চালায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানার শশীদল ইউনিয়নের হরিমঙ্গল বাজার থেকে কোতোয়ালি মডেল থানা মামলার আসামি ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি গ্রামের আলী আশরাফের ছেলে মোহাম্মদ সুমন মিয়াকে (৩৬) গ্রেফতার করা হয়।

এ বিষয়ে শশীদল ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল ইসলাম রিয়াদকে অফিসে গিয়ে পাওয়া যায়নি এবং মোবাইল ফোনে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

জানা গেছে, কুমিল্লা-৫ আসনের সাবেক সংসদ সদস্য এমএ জাহেরের ঘনিষ্ঠ এই সুমন মেম্বার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম