Logo
Logo
×

আওয়ামী লীগ

বিএনপির কালো পতাকা মিছিল অশনি সংকেতের ইঙ্গিত: শেখ পরশ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ১০:২৩ পিএম

বিএনপির কালো পতাকা মিছিল অশনি সংকেতের ইঙ্গিত: শেখ পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি-জামায়াত এদেশের মানুষের ভাগ্য ও জীবন নিয়ে ছিনিমিনি খেলেছে। আজকের এই কালো পতাকা মিছিলও তাদের কু-মতলবের আভাস বহন করে এবং একটা অশনি সংকেতের ইঙ্গিত বহন করে। আবারো কোনো সন্ত্রাসী কার্যকলাপের পায়তারা করছে কিনা- সে ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার রাজধানীর কালাচাঁদপুর সরকারি স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ওয়াকিল উদ্দিন। 

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ।

শেখ পরশ বলেন, বর্তমান যুবলীগের অন্যতম লক্ষ্য রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এবং গণমানুষের সুখে-দুঃখে সঙ্গী হয়ে থাকা। এ লক্ষ্যে যুবলীগ ইতোমধ্যে বেশ কিছু মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে, যার একটি সামান্য প্রয়াস আজকের এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান। যুবলীগের সব নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে, এটাই আমাদের প্রত্যাশা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম