Logo
Logo
×

আওয়ামী লীগ

নির্বাচন মনিটরিং করছে আ.লীগ সভাপতির কার্যালয়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:৫৭ পিএম

নির্বাচন মনিটরিং করছে আ.লীগ সভাপতির কার্যালয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মনিটরিং করছে আওয়ামী লীগের লিয়াজোঁ ও নির্বাচন সংক্রান্ত মনিটরিং উপকমিটি। এ জন্য বিভাগভিত্তিক ডেস্ক খোলা হয়েছে ধানমন্ডিতে দলটির সভাপতির রাজনৈতিক কার্যালয়ে। 

শনিবার বিকালে আওয়ামী লীগের লিয়াজোঁ ও নির্বাচন সংক্রান্ত মনিটরিং উপকমিটির সদস্য আবদুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আওয়ামী লীগের লিয়াজোঁ ও নির্বাচন সংক্রান্ত মনিটরিং উপকমিটির আহ্বায়ক রশিদুল আলম এবং সদস্য সচিব বিএম মোজাম্মেল হকের নেতৃত্বে নির্বাচন মনিটরিং কার্যক্রম চলছে। 

এতে আরও বলা হয়, গত ১৮ ডিসেম্বর থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক করার জন্য কমিটির কার্যক্রম চলমান রয়েছে। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও দলীয় নেতাকর্মীদের নির্বাচন সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সার্বিক সহযোগিতার জন্য চালু করা হয়েছে বিভাগভিত্তিক ডেস্ক। নির্বাচন সংক্রান্ত যেকোনো সমস্যা জানানোর জন্য আহ্বান করা হয়েছে।

বিভাগ ভিত্তিক ডেস্কের টেলিফোন নম্বর:
রংপুর বিভাগ- ০২-২২৩৩৭০০২৭; রাজশাহী বিভাগ- ০২-২২৩৩৭০০২৮; খুলনা বিভাগ- ০২-৯৬১৩৩৫৫; বরিশাল বিভাগ- ০২-২২৩৩৭০১২০; ঢাকা বিভাগ- ০২-২২৩৩৬৪৬৬০; ময়মনসিংহ বিভাগ- ০২-২২৩৩৬৫৬৩০; সিলেট বিভাগ- ০২-২২৩৩৬৯০২২; চট্টগ্রাম বিভাগ- ০২-২২৩৩৬৩৯৬৬; সমন্বয়- ০২-৯৬১৪১৯৯

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম