Logo
Logo
×

আওয়ামী লীগ

ব্যালটের মাধ্যমে ককটেল-বোমার জবাব দেবে জনগণ: ছাত্রলীগ সভাপতি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৫:৩০ পিএম

ব্যালটের মাধ্যমে ককটেল-বোমার জবাব দেবে জনগণ: ছাত্রলীগ সভাপতি

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নির্বাচন ভন্ডুল করতে বিএনপি-জামায়াত আবার আগুন সন্ত্রাস শুরু করেছে। জনগণ ২০১৪ ও ২০১৮ সালে বোমা সন্ত্রাস মোকাবিলা করে উন্নয়নের পক্ষে ভোট দিয়েছিল। জনগণ এবারও ব্যালটের মাধ্যমে ককটেল-বোমার জবাব দেবে।

বুধবার রাজধানীর কারওয়ানবাজারের ভিশন ২০২১ টাওয়ার-১ এ (সফটওয়্যার টেকনোলজি পার্ক) আনুষ্ঠানিকভাবে ‘নৌকার পালে জয়ের বাতাস’ গানের শুভমুক্তি ঘোষণা করে তিনি এসব কথা বলেন।

সাদ্দাম বলেন, ২০০৯ সালে মুক্তিযুদ্ধ ও ডিজিটাল বাংলাদেশের পক্ষে, ২০১৪ সালে সন্ত্রাসের বিপক্ষে এবং ২০১৮ সালে উন্নয়নের অগ্রযাত্রাকে ঠিক রাখতে জনগণ রায় দিয়েছিল। এবার স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও রায় দিতে উন্মুখ হয়ে আছে জনগণ। 

তিনি বলেন, জনগণের এ রায়ের পক্ষে কাজ করছে ছাত্রলীগ। একই সঙ্গে দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে ‘নৌকার পালে জয়ের বাতাস’ গানটি একটি জাগরণ তৈরি করবে। যেভাবে ‘জয় বাংলা, জিতবে আবার নৌকা’ গানটি জাগরণ তৈরি করেছিল।

ছাত্রলীগ সভাপতি বলেন, গান সাম্প্রদায়িকতা, গোঁড়ামি থেকে যেমন মুক্তি দেয় তেমনি একটি জাতির সামনের দিনের দিকনির্দেশনা দেয়। তাই নির্বাচনকে সামনে রেখে এই গানটি ব্যাপকভাবে ছড়িয়ে দিতে হবে। এই গানের সুবাতাসে মানুষের উন্নয়নের পক্ষে ভোট দিতে আসবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

‘নৌকার পালে জয়ের বাতাস’ গানটি লিখেছেন জুলফিকার রাসেল। কণ্ঠ দিয়েছেন মিলন মাহমুদ, মিজান রাজিব, অবন্তী সিঁথী, মীর মাসুম, নাশা ও মিরাজ। সুর ও সংগীতায়োজনে ছিলেন মীর মাসুম। গানটি প্রযোজনা করেছেন সেরা বাংলার ফাউন্ডার তৌহিদ হোসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম