Logo
Logo
×

আওয়ামী লীগ

জনগণের জানমাল রক্ষায় রাজপথ দখলে রাখার ঘোষণা মৎস্যজীবী লীগের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২৩, ১২:০০ এএম

জনগণের জানমাল রক্ষায় রাজপথ দখলে রাখার ঘোষণা মৎস্যজীবী লীগের

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি-জামায়াতের যেকোনো নৈরাজ্য ও অপকর্ম প্রতিহতে রাজপথ নিজেদের দখলে রাখার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ। 

বিএনপির ডাকা হরতালের প্রতিবাদে বঙ্গবন্ধু অ্যাভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে সংগঠনের নেতাকর্মীরা এমন ঘোষণা দেন। 

সমাবেশে মৎস্যজীবী লীগের সহ-সভাপতি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মুহাম্মদ আলম বলেন, আন্দোলন সংগ্ৰামের মধ্য দিয়ে তৈরি বাংলাদেশ আওয়ামী লীগ । এই সংগঠনের নেতাকর্মীরা জানে আন্দোলন করতে এবং আন্দোলন মোকাবিলা করতে। আওয়ামী লীগের হাত ধরেই বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে অথচ বিভিন্ন সময় অরাজনৈতিক সরকার ক্ষমতায় এসে দেশটাকে ছিন্নবিচ্ছিন্ন করেছে।

তিনি বলেন, বিগত টানা তিন মেয়াদে জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় এবং উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সামনে আমরা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব এবং পৃথিবীর বুকে মাথা উঁচু করে চলব। দেশীয় ও আন্তর্জাতিক চক্র এই উন্নয়ন ভালো চোখে নেয়নি। তাই আজ বিএনপি-জামায়াতকে অসাংবিধানিক উপায়ে ক্ষমতায় বসানোর ষড়যন্ত্র চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম