Logo
Logo
×

আওয়ামী লীগ

রাষ্ট্রীয় মদদে ২১ আগস্ট হামলার আলামত নষ্ট: নানক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ০১:৪৭ এএম

রাষ্ট্রীয় মদদে ২১ আগস্ট হামলার আলামত নষ্ট: নানক

বিএনপি সরকারের রাষ্ট্রীয় মদদে একুশে আগস্ট গ্রেনেড হামলার আলামত নষ্ট করা হয়েছিল দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, তারেক রহমানের বক্তব্য আর আপনাদের বক্তব্য হয়ে গেছে ‘ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না’। আপনাদের হাস্যকর বক্তব্য শুনে মানুষ আজ আপনাদের ধিক্কার দিচ্ছে।

বুধবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে সভা পরিচালনা করেন শবনম জাহান শিলা। সভায় আরও বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগের নাসিমা ফেরদৌস, আসমা জেরীন ঝুমু, মিনা মালেক, সুলতানা রাজিয়া পান্না, আনার কলি পুতুল, রোজিনা নাসরিন রোজি প্রমুখ।

দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য একটি চ্যালেঞ্জিং নির্বাচন। এটি শুধু মহিলা আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ না, আওয়ামী লীগ বা ছাত্রলীগ, যুবলীগ বা স্বেচ্ছাসেবক লীগের জন্য চ্যালেঞ্জ না; এই চ্যালেঞ্জ বাঙালি জাতির। এই উন্নয়ন, এই অগ্রগতি চলবে না, আবার সেই হাওয়া ভবন আসবে? আবার সেই বাংলা ভাইয়েরা আসবে। বাংলাদেশে জঙ্গিবাদ সৃষ্টি করে দেশকে জঙ্গিরাষ্ট্রে পরিণত করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম