Logo
Logo
×

আওয়ামী লীগ

শেখ হাসিনার নৌকার পক্ষে ঐক্যের ডাক কামাল হোসেনের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ০৫:৫৫ পিএম

শেখ হাসিনার নৌকার পক্ষে ঐক্যের ডাক কামাল হোসেনের

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, গাজীপুরে আওয়ামী লীগ ঐক্যবন্ধ। এখানকার তৃণমূলের নেতাকর্মীরা কোনো ব্যক্তির পক্ষে নয়, তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। এই নির্বাচনে বিএনপি বা অন্য যারাই অংশ নিক না কেন আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে নৌকাকেই বিজয়ী করবে। 

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে শনিবার কাশিমপুর হাইস্কুল অ্যান্ড কলেজে থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসএম কামাল হোসেন বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতসহ কিছু অপশক্তির মূল টার্গেট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের শক্তি ও সাহস। শেখ হাসিনা এসেছিলেন বলেই আজকে যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। শেখ হাসিনা এসেছিলেন বলেই ক্ষুধা, দারিদ্র্য, সন্ত্রাস, জঙ্গিবাদের বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। সেই শেখ হাসিনার বিরুদ্ধে আজ মিথ্যাচার হচ্ছে। আওয়ামী লীগের বিরুদ্ধে নয়, তাদের ক্ষোভ শেখ হাসিনা বিরুদ্ধে। তিনি আরও বলেন, এই অপশক্তির সব ষড়যন্ত্রের জবাব দিতে হলে ১৫ তারিখ গাজীপুর সিটি নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন গাজীপুর সিটি নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজতম উল্লাহ খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল। সভায় সভাপতিত্ব করেন কাশিমপুর থানা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মীর মো. আসাদুজ্জামান তুলা।

পরে গাজীপুরের কোনাবাড়ি থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথ কর্মী সমাবেশে যোগ দেন এসএম কামাল হোসেন। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় এই সাংগঠনিক সম্পাদক বলেন, বাংলাদেশের রাজনীতির প্রেক্ষাপটে এই সিটি করপোরেশন নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। গাজীপুরের পরে আরও চারটি সিটি নির্বাচন। এই চারটি নির্বাচনও খুবই গুরুত্বপূর্ণ। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই নির্বাচন টার্নিং পয়েন্ট। এই নির্বাচন সেমিফাইনাল।

তিনি আরও বলেন, এই নির্বাচন শুধু আজতম উল্লাহ খানের জয়-পরাজয়ের নির্বাচন নয়। এটা আমার আপনার সবার জয়-পরাজয়ের নির্বাচন। আমরা যারা তৃণমূলের কর্মী, আওয়ামী লীগের কর্মী, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। যারা বিশ্বাস করি শেখ হাসিনা আমাদের শক্তি সাহস প্রেরণা, যারা বিশ্বাস করি শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ ভালো আছে, আমি আপনি ভালো আছি। এই নির্বাচনে শেখ হাসিনার প্রার্থীকে, নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।  

এ সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর সিটি নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল। সভায় সভাপতিত্ব করেন আব্দুর রহমান মাস্টার এবং পরিচালনা করেন খলিলুর রহমান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম