Logo
Logo
×

স্বজন সমাবেশ

ফেনীর ফুলগাজীতে ত্রাণ নিয়ে টঙ্গীর স্বজনরা

Icon

অলিদুর রহমান অলি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৬ এএম

ফেনীর ফুলগাজীতে ত্রাণ নিয়ে টঙ্গীর স্বজনরা

ফেনীর ফুলগাজীতে ত্রাণ নিয়ে টঙ্গীর স্বজনরা

সব সময়ের মতো দেশের দুর্যোগপূর্ণ অবস্থায় বন্যাকবলিত এলাকায় ত্রাণ নিয়ে পাশে দাঁড়িয়েছে যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার স্বজনরা। গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার দিনব্যাপী বন্যাদুর্গত এলাকায় মানুষের পাশে দাঁড়াতে ত্রাণসামগ্রী বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন টঙ্গীর স্বজনরা। সঙ্গে ছিল বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ বিতরণ কর্মসূচি।

শুক্রবার সকাল থেকে ফেনীর ফুলগাজী উপজেলার মধ্যম মালিপাথর অচিম উদ্দিন ভূঁইয়া বাড়িতে মানুষের মাঝে ত্রাণ বিতরণ ছাড়াও প্রাথমিক চিকিৎসা ও প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, তেল, আলু, স্যালাইন, শিশুখাদ্য বিস্কুট, লবণ, সাবান,  কাপড় চোপড়, স্যানিটারি ন্যাপকিনসহ বিভিন্ন প্রয়োজনীয় পণ্য। বন্যাদুর্গত এ গ্রামে এসব ত্রাণসামগ্রী পৌঁছে দেন টঙ্গীর স্বজনরা।

এসব সহায়তায় শুরু থেকে নেতৃত্ব দিয়েছেন যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সভাপতি অলিদুর রহমান অলি, বন্যাদুর্গত উপ-কমিটির সমন্বয়ক মাহবুবুর রহমান জিলানী, সুমি খাতুন ও জিমা সিকদার।

সার্বিক সহযোগিতা ছিলেন- সমাজসেবক মোস্তফা কামালুর রশিদ, স্বজন রাজিবুল ইসলাম রাজিব,  আল ইমরান মাসুম, নাহিদা ইসলাম ইয়াসমিন, জেসমিন কেয়া, মনিরুজ্জামান বুলবুল, ইউসুফ, সাকিব সিকদার, জুয়েল ভূঁইয়া, রায়হান, মানিক, রুবেল, সমুদ্র, বাবু, স্বপন প্রমুখ।

এ ত্রাণ কার্যক্রমে সহযোগিতার হাত বাড়ান পপুলার ফার্মাসিউটিক্যালস লি., আল সাফা ল্যাবরেটরিজ, সাত রং, শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল, টঙ্গী সরকারি কলেজ ও প্রাইম জেনারেল হসপিটাল।

এছাড়াও সহযোগিতা করেন সমাজসেবক অগাস্টিন পিউরিফিকেশন, যুবদল নেতা ও সমাজসেবক শৌমিক সরকার, মায়ের দোয়া রিয়েলএস্টের কর্ণধার হাসিবুল হাসান রনি, যুগান্তর স্বজন সমাবেশ গাছা শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন মন্ডল, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি  সৈয়দ আতিক, ডা. শরীফ হোসাইন এবং কুমুদিনী ফার্মা লিমিটেডের সিনিয়র মেডিকেল প্রমোশন অফিসার হযরত আলী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম